প্রত্যুষা ব্যানার্জি মৃত্যু রহস্যে নতুন মোড়, আইনজীবীর হাতে শেষ ৩ মিনিটের টেলিফোন কথোপকথন

‘বালিকা বধূ’-র আনন্দী চরিত্রের জন্যই মূলত জনপ্রিয় হয়েছিলেন টেলিভিশন অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জি। যদিও তারপর বিগ বসের মঞ্চের মাধ্যমেও যথেষ্ট পরিচিতি লাভ করেছিলেন। তারপর তো আচমকাই সবাইকে এপ্রিল ফুল করে দিয়ে চলে গেলেন। তাঁর মৃত্যু রহস্য, রহস্যই থেকে গেল।

Updated By: Nov 7, 2016, 12:21 PM IST
প্রত্যুষা ব্যানার্জি মৃত্যু রহস্যে নতুন মোড়, আইনজীবীর হাতে শেষ ৩ মিনিটের টেলিফোন কথোপকথন

ওয়েব ডেস্ক: ‘বালিকা বধূ’-র আনন্দী চরিত্রের জন্যই মূলত জনপ্রিয় হয়েছিলেন টেলিভিশন অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জি। যদিও তারপর বিগ বসের মঞ্চের মাধ্যমেও যথেষ্ট পরিচিতি লাভ করেছিলেন। তারপর তো আচমকাই সবাইকে এপ্রিল ফুল করে দিয়ে চলে গেলেন। তাঁর মৃত্যু রহস্য, রহস্যই থেকে গেল।

প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যার ঘটনায় তাঁর প্রেমিক রাহুল রাজ সিংকে পুলিস গ্রেফতার করেছিল। পরে যদিও তিনি জামিনে ছাড়াও পেয়ে যান। এবার প্রত্যুষা ব্যানার্জির মৃত্যু রহস্যে নতুন মোড় নিল। চাঞ্চল্যকর দাবি করলেন প্রত্যুষার বাবা শেখর এবং মা সোমা ব্যানার্জির আইনজীবী নীরজ গুপ্তা।

আরও পড়ুন ভয়ঙ্কর ট্যুইটের দারুন জবাব অনুষ্কা শর্মার

প্রত্যুষা ব্যানার্জি মারা যাওয়ার আগের একটি টেলিফোন কথোপকথন সদ্যই হাতে এসেছে তাঁদের। সেই ৩ মিনিটের টেলিফোন কথোপকথনে জানা যাচ্ছে যে, তাঁকে জোর করে দেহব্যবসায় নামতে বাধ্য করেছিল রাহুল। ওই কথোপকথনে প্রত্যুষা রাহুলকে বলছেন, ‘আমি এখানে নিজেকে বেচতে আসিনি। আমি এখানে অভিনয় করতে এসেছি। আর তুমি আমাকে এ কোথায় নিয়ে এলে। রাহুল তোমার কোনও ধারণাই নেই, ঠিক কতটা খারাপ ফিল করছি আমি এখন।’ প্রত্যুষা আরও বলেন, ‘তুমি স্বার্থপর। তুমি আমাকে বদনাম করছ। লোকে আমার নামে খারাপ কথা বলছে। আমার বাবা-মাকে খারাপ বলছে। রাহুল সব শেষ হয়ে গিয়েছে। আমি শেষ হয়ে গিয়েছি। আমি মরে গেছি।’ প্রত্যুষার এই কথার পরেই রাহুল প্রত্যুষার ফ্ল্যাটে আসতে চান। কিন্তু প্রত্যুষা বলেন, ‘তুমি আর এখানে এসে কী করবে? আর আধ ঘণ্টার মধ্যে সব শেষ হয়ে যাবে।’

এই কথোপকথনের পরিপ্রেক্ষিতে প্রত্যুষার বাবা-মায়ের আইনজীবী নীরজ গুপ্তা জানান, এই কথোপকথন থেকে পরিস্কার যে রাহুল জোর করে প্রত্যুষাকে দেহব্যবসায় নামতে বাধ্য করেছিলেন। এমনকি ফোনে ‘প্রস্টিটিউশন’ শব্দটাও ব্যবহার করেছিলেন নায়িকা।

আরও পড়ুন রাখি যা করলেন, তাতে একেবারে থানায় এফআইআর হল তাঁর নামে!

.