Salman Khan Death Threat: ‘৩০ এপ্রিলে মারা হবে’, লরেন্স বিষ্ণোইয়ের পর এবার নয়া খুনের হুমকি সলমানকে...

Salman Khan: সোমবার পুলিস কন্ট্রোল রুমে একটি ফোন আসে। যে কলে রাজস্থানের যোধপুরের বাসিন্দা রকিভাই সলমান খানকে ৩০ এপ্রিল খুন করা হুমকি দেয়। তড়িঘড়ি তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস।

Updated By: Apr 11, 2023, 02:34 PM IST
Salman Khan Death Threat: ‘৩০ এপ্রিলে মারা হবে’, লরেন্স বিষ্ণোইয়ের পর এবার নয়া খুনের হুমকি সলমানকে...

Salman Khan Death Threat, Kisi Ka Bhai Kisi Ki Jaan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বহু প্রতীক্ষার পর এই ইদে মুক্তি পেতে চলেছে সলমান খানের আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। সোমবার ছিল সেই ছবিরই ট্রেলার লঞ্চ। বেশ ভালো মুডেই এদিন মুম্বইয়ের এক মাল্টিপ্লেক্সে ফ্রেমবন্দি হন মেগাস্টার। কিন্তু সেই খুশির মাঝেই চিন্তার খবর। সোমবার ফের নয়া খুনের হুমকি পান অভিনেতা। রকি ভাই নামে কোনও এক ব্যক্তি সলমানকে মেরে ফেলার হুমকি দেন। রিপোর্ট অনুযায়ী রকি ভাই হল রাজস্থানের যোধপুরের বাসিন্দা, যে পেশায় একজন গো-রক্ষক। হুমকিতে রকি ভাই সলমানকে মেরে ফেলার দিনও ধার্য করে ফেলেছে।

আরও পড়ুন- Kisi Ka Bhai Kisi Ki Jaan Trailer| Salman Khan: ১ ঘণ্টায় ১.৭ মিলিয়ন ভিউ, ট্রেলারেই ঝড় তুলল সলমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’...

এএনআই-এর রিপোর্ট অনুযায়ী, সোমবার পুলিস কন্ট্রোল রুমে একটি ফোন আসে। যে কলে রাজস্থানের যোধপুরের বাসিন্দা রকিভাই সলমান খানকে ৩০ এপ্রিল খুন করা হুমকি দেয়। মুম্বই পুলিস তদন্ত শুরু করেছে। এর আগেও খুনে হুমকি পেয়েছিলেন মেগাস্টার সলমান খান। বিষ্ণোই গ্যাঙের মাথা লরেন্স বিষ্ণোই খুনের হুমকি দিয়েছিলেন অভিনেতাকে। সেই খুনের হুমকি পাওয়ার পরেই সলমানের নিরাপত্তা বাড়ানো হয়। এমনকী নিজের নিরাপত্তাও বাড়ানোর ব্যবস্থা করেন সুপারস্টার নিজে। এমনকী সেই কারণেই সম্প্রতি ২ কোটি টাকা ব্যয় করে বুলেটপ্রুফ এসইউভি গাড়িও কেনেন তিনি। সেই গাড়ি করেই বর্তমানে যাতায়াত করছেন সলমান।

আরও পড়ুন- Week 2| Daily Cartoon| সোমান্তরাল| উফ... যা গরম! সিঙাড়া খেতে খেতে পাহাড় যাই.. চলুন

মুম্বই পুলিসের তরফ থেকে জানানো হয় যে, সলমানের বিরুদ্ধে নয়া খুনের হুমকি পাওয়ার পরেই একটি এফআইআর রেজিস্টার করা হয়েছে। খুব শীঘ্রই পুলিস মামলা দায়ে করবে। মুম্বইয়ের আজাদ ময়দান পুলিস স্টেশনে এফআইআর দায়ের করা হয়েছে। বিগত কয়েক মাস ধরেই ক্রমাগত চাপে রয়েছেন সলমান খান ও তাঁর পরিবার। পুলিসের সূত্রে জানা যায় যে, সলমানের পরিবার ও তাঁর গোটা টিম এই হুমকি নিয়ে খুবই চিন্তিত। সলমানের সুরক্ষা নিয়ে তাঁরা খুবই উদ্বিগ্ন। এই নয়া হুমকিতে তাঁরা ফের চিন্তায় পড়ে গেছেন। তবে পুলিসের তৎপরতায় তাঁরা সন্তুষ্ট। সম্প্রতি নিরাপত্তার কারণেই মুম্বই পুলিসের তরফ থেকে সলমানের নানা অনুষ্ঠান বাতিলও করেছে।

আরও পড়ুন- Nusrat Jahan: ‘রমজান চলছে, ভুলে গেছ নাকি!’ পরনে ডেনিম-ব্রালেট, উর্ফির পর এবার রোষের মুখে নুসরত...

প্রসঙ্গত,  ফারহাদ সামজি পরিচালিত 'কিসি কা ভাই কিসি কি জান' বক্স অফিসে হিট হতে পারে বলে আশা সলমান অনুরাগীদের। এছাড়াও এই সিনেমায় বিগ বস খ্যাত অভিনেত্রী শেহনাজ গিলকে প্রথমবার বড় পর্দায় দেখা যাবে, তাই এই সিনেমাকে ঘিরে উৎসাহের ঢেউ বয়ে যাচ্ছে তাঁর অনুরাগীদের মধ্যেও।এছাড়াও সলমানের নতুন এই রোম্যান্টিক ফ্যামিলি সিনেমা 'কিসি কা ভাই কিসি কি জান'-এ দেখা যাবে পূজা হেগড়ে, ভূমিকা চাওলা, পলক তিওয়ারি, রাঘব জুয়েল, জগপতি বাবুকে। সোমবার ট্রেলার সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। গত ১৯ ঘণ্টায় এই ট্রেলার দেখে ফেলেছে ১০ মিলিয়নের বেশি দর্শক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.