Kisi Ka Bhai Kisi Ki Jaan Trailer| Salman Khan: ১ ঘণ্টায় ১.৭ মিলিয়ন ভিউ, ট্রেলারেই ঝড় তুলল সলমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’...

Salman Khan: সলমানের ছবির সমস্ত উপকরণই দেখা গেল কিসি কা ভাই কিসি কি জান ছবির ট্রেলারে। তবে ট্রেলারেই নজর কেড়েছে অ্যাকশন। এক ঘণ্টায় এই ট্রেলার দেখে ফেলেছেন ১.৭ মিলিয়ন অর্থাৎ ১৭ লক্ষ দর্শক।

Updated By: Apr 10, 2023, 08:55 PM IST
Kisi Ka Bhai Kisi Ki Jaan Trailer| Salman Khan: ১ ঘণ্টায় ১.৭ মিলিয়ন ভিউ, ট্রেলারেই ঝড় তুলল সলমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’...

Salman Khan, Kisi Ka Bhai Kisi Ki Jaan Trailer, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগেই ঘোষণা হয়ে গিয়েছিল তাই সোমবার বিকেল বেলা অধীর আগ্রহে ট্রেলারের অপেক্ষায় ছিল সলমান খানের ফ্যানেরা। অবশেষে সন্ধে ৬.৩০টায় অনলাইনে প্রকাশ পেল সলমানের বহু প্রতীক্ষিত ছবির ট্রেলার কিসি কা ভাই কিসি কি জান। ট্রেলারে দু ধরনের লুকে ধরা দিলেন সলমান। এদিন ট্রেলার লঞ্চে হাজির ছিল ছবির গোটা টিম। সলমানের পাশাপাশি দেখা গেল শেহনাজ গিল, পূজা হেগড়ে, পলক তিওয়ারি, ভূমিকা চাওলা, বক্সার বিজেন্দ্র সিং সহ প্রায় সবাইকেই।

আরও পড়ুন- Nusrat Jahan: ‘রমজান চলছে, ভুলে গেছ নাকি!’ পরনে ডেনিম-ব্রালেট, উর্ফির পর এবার রোষের মুখে নুসরত...

ট্রেলার লঞ্চে এসে সলমান জানালেন কীভাবে শ্যুটিংয়ে তিনি অ্যাকশন শেখাতেন বক্সার বিজেন্দ্র সিংকে। জানালেন কীভাবে পলকের মাত্র ৮ বছর বয়সে তাঁর সঙ্গে প্রথম সাক্ষাৎ হয় অভিনেতার। পাশাপাশি এদিন শেহনাজকে মুভ অন করার পরামর্শ দেন সলমান। শেহনাজও উত্তরে বলেন যে, তিনি অনেকটাই এগিয়ে গেছেন। ব্যাপারটি পরিষ্কার না হলেও অনুমান করা যায়, শেহনাজের ব্যক্তিগত জীবন নিয়েই পরামর্শ দেন সলমান। এদিন শেহনাজ বলেন যে, ‘আমি নার্ভাস হই না। তবে সলমান স্যরের সামনে একটু নার্ভাস হয়ে যাই। তবে আজ যেখানে দাঁড়িয়ে আছি তারজন্য আমি ভগবানকে ধন্যবাদ জানাই।’ এদিন ট্রেলার লঞ্চে ছিল কড়া নিরাপত্তা ব্যবস্থা। কয়েকশো নিরাপত্তা কর্মীতে মোড়া মুম্বইয়ের এক মাল্টিপ্লেক্সে ট্রেলার লঞ্চ হয়।

আরও পড়ুন- Taslima Nasrin: লেখাপড়া ভুলে রাতের পর রাত নেশায় বুঁদ তসলিমা নাসরিন...

ট্রেলারে সলমানের ছবির সমস্ত উপকরণই দেখা যায়। একদিকে রয়েছে প্রেম, পরিবার তো অন্যদিকে দেখা যায় ভয়ংকর অ্যাকশন। ট্রেলার দেখেই অনেকেরই মতামত ফিরেছেন পুরনো সলমান। এক ঘণ্টায় এই ট্রেলার দেখে ফেলেছেন ১.৭ মিলিয়ন দর্শক। ইতোমধ্যেই সেই ট্রেলার পছ্ন্দ করেছেন ২ লক্ষ দর্শক। ফারহাদ সামজি পরিচালিত 'কিসি কা ভাই কিসি কি জান' বক্স অফিসে হিট হতে পারে বলে আশা সলমান অনুরাগীদের। এছাড়াও এই সিনেমায় বিগ বস খ্যাত অভিনেত্রী শেহনাজ গিলকে প্রথমবার বড় পর্দায় দেখা যাবে, তাই এই সিনেমাকে ঘিরে উৎসাহের ঢেউ বয়ে যাচ্ছে তার অনুরাগীদের মধ্যেও।এছাড়াও সলমানের নতুন এই রোম্যান্টিক ফ্যামিলি সিনেমা 'কিসি কা ভাই কিসি কি জান'-এ দেখা যাবে রাঘব জুয়েল, জগপতি বাবুকে।

আরও পড়ুন- Subhashree-Raj: রাজের সঙ্গে ডিনার ডেটে শুভশ্রী, রেস্তরাঁর টেবিলে অপেক্ষায় অন্য কেউ...

প্রসঙ্গত, বিগত কয়েক বছরে 'দাবাং ৩' , 'অন্তিম- দ্য ফাইনাল ট্রুথ' কিংবা 'রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' - এর মত সিনেমা রিলিজের পরেও বারবার দর্শকদের মন জয়ে ব্যর্থ হয়েছেন বলিউডের ভাইজান সলমান। তবে এই বছরের মেগাহিট 'পাঠান'-এ শাহরুখ খানের সঙ্গে এক পর্দায় ক্যামিও রোলে অভিনয় করার পরে এই বছর পর পর দুটি সিনেমা আসতে চলেছে তাঁর। দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত 'টাইগার ৩' আর তাঁর আগে ঈদে মুক্তি পাবে রোম্যান্টিক ফ্যামিলি ড্রামা 'কিসি কা ভাই কিসি কি জান'। সোমবার ট্রেলারেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন ভাইজান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.