Salman Khan: কলকাতায় একসঙ্গে পা মেলালেন মামা-ভাগ্নি! ভাইরাল সলমানের ভিডিয়ো...

Salman Khan in Kolkata: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে সলমান খান ও তাঁর ভাগ্নি আয়াত একসঙ্গে হাঁটছেন ও একসঙ্গে কিছু নাচের স্টেপও করছেন। মামার স্টেপকে ফলো করতে বেশ মজাই পাচ্ছে আয়াত। অনুরাগীরা বলছেন, মামার মতো একদিন আয়াতও বলিউডের তারকা হবে।

Updated By: May 14, 2023, 07:00 PM IST
Salman Khan: কলকাতায় একসঙ্গে পা মেলালেন মামা-ভাগ্নি! ভাইরাল সলমানের ভিডিয়ো...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি কলকাতায় (Kolkata) এসেছিলেন সলমান খান (Salman Khan)। বঙ্গে এসে তিলোত্তমাকে ভালোবেসে ফেলেছেন তিনি। এর মধ্যে ভাইজানের একটি ভিডিয়ো নিয়ে শোরগোল পড়েছে সমাজ মাধ্যমে। যেখানে ভাগ্নি আয়াতের (Ayat Sharma)  সঙ্গে মজার মুহুর্ত কাটাচ্ছেন তিনি। মামা-ভাগ্নির এই ভিডিয়ো ইতোমধ্যেই ভাইরাল (VIral Video) সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, সলমান খান আর তাঁর ভাগ্নি আয়াত একসঙ্গে নাচছেন। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকে 'বজরঙ্গি ভাইজান' সিনেমার 'তু যো মিলা' গানটি। সেখানে ভাইজান পরেছেন কালো টি শার্ট, কালো জুতো, ম্যাচিং প্যান্ট আর মেরুন জ্যাকেট। আয়াত পরেছেন গোলাপি জামা আর গোলাপি জুতো। দেখা যাচ্ছে, সলমান খান তাঁর ভাগ্নিকে বেশ কিছু নাচের স্টেপ শেখাচ্ছেন। ছোট্ট আয়াতও মামার কথা মতো তাঁকে ফলো করার চেষ্টা করছেন।

আরও পড়ুন: Jacqueline Fernandez in Kolkata: ইস্টবেঙ্গলে দুর্দান্ত শো! ভোরেই বর্ধমান ছুটলেন জ্যাকলিন, জানালেন নেপথ্যের কারণও...

বিষয়টিতে বেশ মজা পাচ্ছে আয়াত।  ক্যামেরার আশেপাশে থাকা মানুষদের দেখে হাসতেও দেখা যায় তাকে। ছোট্ট আয়াতের বারংবার নানা ভাবে চেষ্টা করা দেখে হেসে ফেলেন ভাইজান। তারপর চলে যান তিনি। ভিডিয়োটি থেমে যায় সেখানেই।

ভাইরাল হওয়া এই ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে 'মামার ফুটস্টেপ অনুসরণ করে'। কমেন্ট সেকশনে একজন অনুরাগী বলেছেন, মামার মতো একদিন আয়াতও একজন বড় তারকা হবে।

সলমান খানের বোন অর্পিতা খানের মেয়ে আয়াত। ২০১৪ সালের ১৮ নভেম্বর অর্পিতা খান ও আয়ুষ শর্মা গাঁটছড়া বাঁধেন। পুত্রসন্তান আহিল শর্মার পর কন্যা সন্তান আয়াতের জন্ম দেন অর্পিতা। মাঝেমধ্যেই আয়াত আর সলমান খানকে এক ফ্রেমে দেখা যায়। মামা-ভাগ্নির এই জুটিটি অত্যন্ত পছন্দের অনুরাগীদের।

আরও পড়ুন: First Mother's day: প্রথম 'মাদার্স ডে' উদযাপনে বলিউড অভিনেত্রীরা

কলকাতায় দা-বাং ট্যুরে এসেছিলেন ভাইজান। নাচে-গানে সন্ধ্যা মাতিয়ে রাখেন তিনি। এছাড়া, কলকাতায় এসে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে তাঁর বাড়িতেও যান ভাইজান। বিকেল ৪:২৫ নাগাদ মুখ্যমন্ত্রীর বাসভবনে পৌছান সলমান। সেখানে প্রায় তিরিশ মিনিট সময় কাটান তিনি। ভাইজানের এক ঝলক দর্শন পেতে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ভিড় জমান মানুষজন। কলকাতায় অনুষ্ঠান সেরে সলমান বলেন, 'শীঘ্রই ফিরবো আমি'। স্বাভাবিকভাবেই এই কথায় উচ্ছ্বসিত অনুরাগীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.