Rituparna Sengupta: আপনজনের মৃত্যু, শোকস্তব্ধ ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা তাঁর সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, 'আমার বড় আপনজন পরিবারের একজন চলে গেলেন। আমি শোকস্তব্ধ। তোমার ভালোবাসা, আদর আর রান্না আমার সারাজীবনের পুঁজি হয়ে থাকবে। তোমায় ভালোবাসি'।  

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 21, 2022, 08:53 PM IST
Rituparna Sengupta: আপনজনের মৃত্যু, শোকস্তব্ধ ঋতুপর্ণা সেনগুপ্ত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আপনজনকে হারিয়ে শোকে বিহ্বল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta)। সোশ্যাল মিডিয়ায় জানালেন সেই খবর। প্রয়াত হয়েছেন কিচেন কুইন শুক্লা মুখোপাধ্যায়। অভিনেত্রীকে মেয়ের মতো ভালোবাসতেন তিনি। তাঁর মৃত্যুতে কার্যত ভেঙে পড়েছেন নায়িকা। 

ঋতুপর্ণা তাঁর সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, 'আমার বড় আপনজন, পরিবারের একজন চলে গেলেন। আমি শোকস্তব্ধ। তোমার ভালোবাসা, আদর আর রান্না আমার সারাজীবনের পুঁজি হয়ে থাকবে। তোমায় ভালোবাসি শুক্লাদি। আমি তোমাকে আজীবন মিস করব। দীপ, রিমলি তোমার গোটা পরিবারের প্রতি রইল সমবেদনা। অনেক আশীর্বাদ করো আমাদের শুক্লা দি। তুমি ভালো থেকো।'

আরও পড়ুন: Aparajita Adhya: 'TRP নিয়ে ভাবি না, ২৫ বছর শুধু কাজের জন্যই টিকে আছি'

আরও পড়ুন: Shah Rukh Khan: 'ডাঙ্কি'-র শ্যুটে লাল জ্যাকেটে শাহরুখ, উসকে দিলেন ছঁইয়া ছঁইয়ার স্মৃতি

ঋতুপর্ণার মতো সুদীপা চট্টোপাধ্যায়ও প্রিয় দিদির মৃত্যুতে শোকে কাতর। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন,'রান্নাঘর যখন শুরু হয়,তখন আমাদের নতুন সংসারের ভাঁড়ার ছিলো শূন্যপ্রায়। শুক্লাদি তা টের পেতে দিত না কখনো। আজ শুক্লাদিকে নিয়ে,কিছু লিখতে বসে,ভাবনাগুলো কেমন এলোমেলো হয়ে যাচ্ছে। এবছর জন্মদিনে উইশ করতেও ভুলে গেছি। কতদিন তোমার কোনো খোঁজ নিই নি। কোভিড পরবর্তী পরিস্থিতি-আমাদের কেমন যেন দুটিতে দিয়েছে। তোমার তো এত তাড়াতাড়ি যাবার কথা ছিল না। আমি তোমায় নিয়ে কিছু আজ লিখতে পারব না। 'আমার প্রানের পরে চলে গেল কে…বসন্তের বাতাসটুকুর মতো।'

আরও পড়ুন: Zubeen Garg: বিপন্মুক্ত জুবিন গর্গ, মৃগীর কারণেই জ্ঞান হারান সংগীতশিল্পী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.