Urvashi Rautela : ছেঁড়া জিন্স, গোলাপি টপ, বিমানে PO PO PO গানে জমিয়ে নাচ ঊর্বশীর

তামিল ছবি 'দ্য লেজেন্ড'-এর প্রমোশনে আন্তর্জাতিক সফরে উড়ে যাওয়ার আগে আলোচনায় উঠে এলেন অভিনেত্রী ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela)। সৌজন্যে ঊর্বশীর ফ্যাশান সেন্স। বৃহস্পতিবার, মুম্বই বিমানবন্দরে ঊর্বশীকে গোলাপি টপ, সঙ্গে সিলভার শিমারি নেকলাইন বর্ডারে দেখা গেল। সঙ্গে তিনি পরেছিলেন ব্যাগি হাই ছেড়া জিন্স। পোশাকের সঙ্গে মিলিয়ে ন্যুড মেকআপ আর গোলাপি লিপস্টিকে দেখা গেল অভিনেত্রীকে। তাঁর চোখে ছিল ব্রান্ডেড রোদ চশমা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 21, 2022, 08:36 PM IST
Urvashi Rautela : ছেঁড়া জিন্স, গোলাপি টপ, বিমানে PO PO PO গানে জমিয়ে নাচ ঊর্বশীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তামিল ছবি 'দ্য লেজেন্ড'-এর প্রমোশনে আন্তর্জাতিক সফরে উড়ে যাওয়ার আগে আলোচনায় উঠে এলেন অভিনেত্রী ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela)। সৌজন্যে ঊর্বশীর ফ্যাশান সেন্স। বৃহস্পতিবার, মুম্বই বিমানবন্দরে ঊর্বশীকে গোলাপি টপ, সঙ্গে সিলভার শিমারি নেকলাইন বর্ডারে দেখা গেল। সঙ্গে তিনি পরেছিলেন ব্যাগি হাই ছেড়া জিন্স। পোশাকের সঙ্গে মিলিয়ে ন্যুড মেকআপ আর গোলাপি লিপস্টিকে দেখা গেল অভিনেত্রীকে। তাঁর চোখে ছিল ব্রান্ডেড রোদ চশমা।

নিজের ইনস্টাগ্রামে আরও একটি ভিডিয়ো পোস্ট করেছেন ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela)। যেখানে বিমানের মধ্যেই 'দ্য লেজেন্ড'-ছবির POPOPO গানে জমিয়ে নাচতে দেখা গেছে অভিনেত্রীকে। সঙ্গে তিনি লিখেছেন Hookstep Challenge।

আরও পড়ুন-'মাকে নিয়ে আলোচনা বন্ধ হোক', সুস্মিতা-ললিত চর্চায় বিরক্ত রেনে

ছবিতে এক ইতালিয়ান মাইক্রোবায়োলজিস্টের ভূমিকায় দেখা যাবে ঊর্বশী রাউতেলাকে। জানা যাচ্ছে, ছবির প্রচারে সংযুক্ত আরব আমরশাহি, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, ভিয়েতনাম, থাইল্যান্ড সহ নানান দেশে ঘুরে বেড়াবেন ঊর্বশী। 

জানা যাচ্ছে, ২০০ কোটি টাকা বাজেটের এই ছবিতে শিক্ষাব্যবস্থা নিয়ে একটি বিশেষ বার্তা উঠে আসবে। শেষবার ২০২১-এর মিস ইউনিভার্স প্রতিযোগিতার বিচারকের আসনে দেখা গিয়েছে ঊর্বশী রাউতেলাকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.