মুক্তি পেয়েছে রাজ ডি-র নতুন মিউজিক অ্যালবাম 'কাটে না'

মুক্তি পেয়েছে রাজ ডি-র নতুন মিউজিক অ্যালবাম 'কাটে না'। কর্মসূত্রে কানাডার বাসিন্দা বাঙালি এই শিল্পীর গান ইউটিউবে বেশ জনপ্রিয়। তবে রাজ ডি-র এই নতুন মিউজিক অ্যালবামটি একটু অন্যধারার। যেখানে বাংলা গানের সঙ্গে র‌্যাপ-এর মিশেল রয়েছে। রাজ ডি-র এই নতুন মিউজিক অ্যালবাম 'কাটে না'র মিউজিক ভিডিওটির পরিচালনা করেছেন সপ্তশ্ব বসু।

Updated By: Apr 28, 2018, 06:08 PM IST
মুক্তি পেয়েছে রাজ ডি-র নতুন মিউজিক অ্যালবাম 'কাটে না'

নিজস্ব প্রতিবেদন: মুক্তি পেয়েছে রাজ ডি-র নতুন মিউজিক অ্যালবাম 'কাটে না'। কর্মসূত্রে কানাডার বাসিন্দা বাঙালি এই শিল্পীর গান ইউটিউবে বেশ জনপ্রিয়। তবে রাজ ডি-র এই নতুন মিউজিক অ্যালবামটি একটু অন্যধারার। যেখানে বাংলা গানের সঙ্গে র‌্যাপ-এর মিশেল রয়েছে। রাজ ডি-র এই নতুন মিউজিক অ্যালবাম 'কাটে না'র মিউজিক ভিডিওটির পরিচালনা করেছেন সপ্তাশ্ব বসু।

আরও পড়ুন-'প্রাক্তন'এর প্রসেনজিৎ-ঋতুপর্ণা ম্যাজিক কি 'দৃষ্টিকোণ'এও বাজিমাত করল?

বাঙালি সঙ্গীতশিল্পী হিসাবে রাজ ডি-র গান গোটা এশিয়াতেই বেশ জনপ্রিয়, বিশেষ করে বাংলাদেশে। এর আগে এইচএমভি-র ব্যানারে মুক্তি প্রাপ্ত রাজ ডি-র 'সে কি জানে' ও 'একাকার' গান দুটিও যথেষ্ঠ জনপ্রিয়তা পায়। যার ঠিক পর পরই 'বিবিসি এশিয়ান নেটওয়ার্ক'-এ প্রকাশিত হয় রাজ ডি-র সাক্ষাৎকার।

কানাডার বাসিন্দা হলে রাজ ডি আদপে কলকাতারই ছেলে। যার প্রকৃত নাম দেবরাজ দত্ত। মাত্র ১৯ বছর বয়সেই তিনি  লন্ডনে চলে যান। বর্তমানে তিনি কানাডায় থাকেন। সেখানে বসেই বাংলা আরএনবি গান নিয়ে ভাবনা চিন্তা শুরু করেন, এবং এধরনের গানকে নতুন মাত্রা দেন। রাজ ডি-র নতুন মিউজিক অ্যালবাম 'কাটে না' মুক্তি পেয়েছে মাত্র ২ দিন হল। আর মুক্তির সঙ্গে সঙ্গেই ইউটিউবে এর ভিউ হয়েছে ২৯ হাজারেরও বেশি। 

প্রসঙ্গত, সপ্তশ্ব বসুর আগামী ছবি 'নেটওয়ার্ক' ছবিতেও মিউজিক করেছেন রাজ ডি।

আরও পড়ুন-'নেটওয়ার্ক'-এ প্রতিশোধের খেলায় মেতে উঠবেন শ্বাশত ও সব্যসাচী!

.