Rani Mukerji: প্যানডেমিকে ধুঁকতে থাকা বলিউডকে একা কাঁধে টেনেছেন শাহরুখ, দাবি রানির...

Rani Mukerji On Pathaan: পাঠানের প্রশংসায় পঞ্চমুখ রানি মুখোপাধ্যায়। অভিনেত্রী জানিয়েছেন, ছবির সাফল্যের প্রভাব যশ রাজ ফিল্মসের উপর খুব তীব্রভাবে পড়েছে।

Updated By: Mar 5, 2024, 09:30 PM IST
Rani Mukerji: প্যানডেমিকে ধুঁকতে থাকা বলিউডকে একা কাঁধে টেনেছেন শাহরুখ, দাবি রানির...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাঠানের (Pathaan) প্রশংসায় পঞ্চমুখ রানি মুখোপাধ্যায়(Rani Mukerji)। অভিনেত্রী জানিয়েছেন, ছবির সাফল্যের প্রভাব যশ রাজ ফিল্মসের (Yash Raj Films) উপর খুব তীব্রভাবে পড়েছে। পাঠানের আগে যশ রাজ ফিল্মসের বিগ বাজেট ছবিগুলি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। ব্যর্থ ছবিগুলির তালিকায় রয়েছে- অক্ষয় কুমার অভিনীত 'পৃথ্বীরাজ', রণবীর কাপুরের 'শামশেরা', 'বান্টি অউর বাবলি ২'- যেখানে সইফ আলি খানের পাশাপাশি রানিকেও দেখা যায়। এছাড়াও তালিকায় রয়েছে ভিকি কৌশললের 'দ্য গ্রেট ইন্ডিয়ার ফ্যামিলি'।

রানি মুখোপাধ্যায় তাঁর স্বামী পরিচালক আদিত্য চোপড়ার প্রশংসা করেছিলেন। তিনি জানিয়েছিলেন, আদিত্য চোপড়া করোনা মহামারির সময় নিজের বিশ্বাসের সঙ্গে অটল ছিলেন। মহামারির সময় আদিত্য নিজের ছবিগুলি বড় পর্দাতেই মুক্তি দিয়ে এসেছেন, যখন বেশিরভাগ প্রযোজকরা ডিজিটাল পথ বেছে নিয়েছিলেন। 

আরও পড়ুন: Rupam Islam| James: 'মহাগুরুর হাসিমুখ', জেমসে মুগ্ধ রূপম...

রানি বলেন, 'ওটিটি-তে ছবি মুক্তির জন্য আদিত্য বিপুল পরিমাণ টাকা অফার পেয়েছিলেন। আমার স্বামী সাহসিকতার সঙ্গে সিদ্ধান্ত নিয়েছিলেন।' এই নিয়ে আদিত্য বলেন, 'আমি একটি ছবিও ওটিটিতে রিলিজ করব না কারণ আমি ভারতীয় সিনেমার শক্তিতে বিশ্বাস করি যে এটি কী করে। থিয়েট্রিকালি...সেই সব ফিল্মই ফ্লপ হয়েছিল কারণ মহামারী পরবর্তী, দর্শকরা যেভাবে বিষয়বস্তু দেখছিল ওটিটি-র কারণে রাতারাতি বদলে গিয়েছে।'

অভিনেত্রী আরও বলেন, 'এটি পুরোপুরি ডিপ্রেশন। আমাদের কোম্পানির লোকেরা ভেঙে পড়েছিল। আদির পুরো দৃঢ় বিশ্বাস 
ছিল যে আমার ছবিগুলি হলেই রিলিজ করাবে। আমরা ভেবেছিলাম যে ঐশ্বরিক হস্তক্ষেপ হবে এবং তাঁর চলচ্চিত্রগুলি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার জন্য তাঁকে পুরস্কৃত করা হবে। পাঠান' যশ রাজের জন্য পুরো জিনিসটি পরিবর্তন করেছে এবং এটি সর্বোচ্চ আয়কারী ছবি হয়ে উঠেছে।'

পাঠান ২০২৩-এর জানুয়ারিতে বড় পর্দায় মুক্তি পায়। বক্স অফিসে ১০০০ কোটি আয় করে। রানি বলেন যে চ্যালেঞ্জিং সময়ে হলে ছবি দেওয়ার জন্য আদিত্যর প্রত্যয় সত্যিই প্রশংসীয়। 

আরও পড়ুন:  Anant Ambani Wedding: বিয়ে হচ্ছে হোক, জ্যান্ত হাতিদের পুতুল সাজিয়ে কেন ব্যবহার! বিতর্কে আম্বানিরা...

রানি আরও যোগ করেন, 'ফিল্মমেকারসদের নিজেদের কাজের উপর বিশ্বাস রাখতে হবে। তাদের একে অপরকে পরিবর্তনের জন্য পাশে থাকতে হবে। । 'পাঠান' সময়ের পরীক্ষায় দাঁড়িয়েছিল, এবং এটি মানুষের জন্য ফ্লাডগেট খুলে দিয়েছে। সিনেমা হলে যাচ্ছে।' অভিনেত্রী দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিকেও প্রশংসা করেছেন। 

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে তিনি বলেন, 'দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে আকর্ষণীয় অংশ হল যে সেখানে অনেক একতা আছে, তারা একসাথে দাঁড়ায় এবং তারা একে অপরকে সমর্থন করে। এছাড়াও, অভিনেতারা একে অপরের পক্ষে দাঁড়ায়। আমাদের ইন্ডাস্ট্রিতেও এটি ঘটে।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.