Kiara Advani: দীপিকা-আলিয়ার থেকেও বেশি পারিশ্রমিক, বলিউডের সবচেয়ে দামি নায়িকা কিয়ারা!

Don 3: একসময় বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে ট্রেন্ড সেট করেছিলেন দীপিকা পাড়ুকোন। কিন্তু এবার তাঁকে টপকে গেলেন কিয়ারা আদবানী। তাঁর পারিশ্রমিক শুনলে চমকে যাবেন অনেক নায়কও। এই মুহূর্তে তিনিই বলিউডের সবচেয়ে দামি  নায়িকা।

Updated By: Mar 5, 2024, 08:56 PM IST
Kiara Advani: দীপিকা-আলিয়ার থেকেও বেশি পারিশ্রমিক, বলিউডের সবচেয়ে দামি নায়িকা কিয়ারা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের নতুন ডন হচ্ছেন রণবীর সিং(Ranveer Singh)। এই খবর প্রকাশ্যে আসতে শুরু হয়েছিল বিতর্ক। জানা যাচ্ছে, রণবীর পছন্দেই এই ছবির লিডিং লেডি হতে চলেছেন কিয়ারা আদবানী(Kiara Advani)। শোনা যাচ্ছে এই ছবির জন্য নাকি আকাশছোঁয়া পারিশ্রমিক নিচ্ছেন কিয়ারা। 

আরও পড়ুন- Rupam Islam| James: 'মহাগুরুর হাসিমুখ', জেমসে মুগ্ধ রূপম...

সম্প্রতি ফারহান আখতার ঘোষণা করেছেন যে শাহরুখ খান আর ডন হচ্ছেন না, এবার বলিউডের নতুন ডন রণবীর সিং। অন্যদিকে রোমার চরিত্রে দেখা যাবে কিয়ারাকে। তবে এই ছবির জন্য নিজের পারিশ্রমিক বেশ কিছুটা বাড়িয়েছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, ‘ওয়ার ২’ সিনেমার থেকেও নাকি তিনি বেশি টাকা চেয়েছেন ‘ডন’-এ অভিনয়ের জন্য। যা নাকি অন্যান্য নায়িকাদের থেকে বেশ বেশি। 

হৃতিক ও জুনিয়র এনটিআরের সঙ্গে ‘ওয়ার ২’-এ দেখা যাবে কিয়ারাকে। তবে যশরাজ ফিল্মসের সেই সিনেমার থেকেও প্রায় দ্বিগুণ পারিশ্রমিক ‘ডন থ্রি’র জন্য দাবি করেছেন অভিনেত্রী। তবে সেই পারিশ্রমিক দিতে কার্পণ্য করেনি প্রযোজনা সংস্থা। শোনা যাচ্ছে, ডন থ্রিয়ের জন্য ১৩ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন তিনি। খবরটি সত্যি হয়ে থাকলে এই মুহূর্তে বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীর তালিকায় শীর্ষে নাম লেখালেন কিয়ারা।

আরও পড়ুন- Kabir Suman: 'আর আধুনিক গানের অনুষ্ঠান করব না...' ঘোষণা কবীর সুমনের...

গত মাসে ‘ডন’ ফ্র্যাঞ্চাইজিতে কিয়ারার অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করেন নির্মাতা ফারহান আখতার। একটি স্বাগত টিজার পোস্ট করে ‘ডন’ ফ্র্যাঞ্চাইজিতে কিয়ারাকে স্বাগত জানান ফারহান। এর পর থেকেই রণবীর-কিয়ারা জুটির জাদু দেখার অপেক্ষায় অনুরাগীরা। শোনা যাচ্ছে এই ছবিতে অ্যাকশন করতে দেখা যাবে অভিনেত্রীকে। প্রসঙ্গত, ২০০৬ সালে মুক্তি পায় ফারহান আখতার পরিচালিত ‘ডন’, যেখানে শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, বোমান ইরানিকে দেখা গিয়েছিল। এই ছবির সিক্যোয়েলও তৈরি হয় , সেই ছবিতেও ছিলেন শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.