Ranbir Kapoor-Alia Bhatt Wedding: দুপুর ২ টোয় লগ্ন, সকাল থেকে শুরু বিয়ের আচার, ঘোড়ায় চেপে বিয়ে করতে আসবেন রণবীর!

সকাল সকাল রণবীরের বাড়ি পালি হিলের বাস্তু অ্যাপার্টমেন্টে এসে হাজির হন সোনি রাজদান ও শাহিন ভাট। হলদি অনুষ্ঠানে এসেছিলেন নীতু কাপুর ও ঋদ্ধিমা কাপুর সাহানি। 

Updated By: Apr 14, 2022, 12:50 PM IST
Ranbir Kapoor-Alia Bhatt Wedding: দুপুর ২ টোয় লগ্ন, সকাল থেকে শুরু বিয়ের আচার, ঘোড়ায় চেপে বিয়ে করতে আসবেন রণবীর!

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার দুপুর ২ টোয় আলিয়া-রণবীরের বিয়ের(Ranbir-Alia Wedding) লগ্ন, এই কথা বুধবারই কনফার্ম করেন নীতু কাপুর ও ঋদ্ধিমা কাপুর সাহানি। জি ২৪ ঘণ্টা ডিজিটাল গতকাল অর্থাৎ বুধবারই আপনাদের জানিয়েছে সেই খবর। পাশাপাশি জানা গিয়েছিল যে, বৃহস্পতিবার সকাল থেকেই শুরু হবে বিয়ের অনুষ্ঠান। সেই মতোই সকাল ৯টায় অনুষ্ঠিত হয় চূড়া সেরেমনি। তার আগেই সম্পন্ন হয়েছে গায়ে হলুদ। 

মেয়ের বাড়ির পক্ষ থেকেই এই অনুষ্ঠান করা হয়ে থাকে। সকাল সকাল রণবীরের বাড়ি পালি হিলের বাস্তু অ্যাপার্টমেন্টে এসে হাজির হন সোনি রাজদান ও শাহিন ভাট। হলদি অনুষ্ঠানে এসেছিলেন নীতু কাপুর ও ঋদ্ধিমা কাপুর সাহানি। তবে ১০.৩০ নাগাদ বাস্তু থেকে বাড়ি ফিরে যান। আপাতত বিয়ের জন্য সাজে ব্যস্ত আলিয়া। বিয়েতে নিজের ছবির গান বাজাতে বারণ করেছেন রণবীর, এমনটাই খবর। সম্পূর্ণ পাঞ্জাবী মতে বিয়ে করবেন রণবীর ও আলিয়া। 

দুপুর ২ টোয় বিয়ের লগ্ন, তার আগেই ট্র্যাডিশন অনুযায়ী বরযাত্রী নিয়ে বারাত নিয়ে আসবেন রণবীর কাপুর। কৃষ্ণা রাজ বাংলো থেকে বাস্তু অবধি আসবেন রণবীর। সেকারণেই প্রায় ২০ মিনিট বন্ধ থাকবে সেই রাস্তা। তবে সূত্রের খবর এখনও অবধি পালি হিলের পুলিসের কাছে কোনও পারমিশন নেয়নি কাপুর পরিবার। তাহলে কি ঘোড়ায় চেপে বারাত নিয়ে আসতে পারবেন রণবীর, তা এখনও ধোঁয়াশায়।

আরও পড়ুন: Ranbir Alia Wedding effects in Gantchhora: 'গাঁটছড়া'র সেটে রণবীর আলিয়ার বিয়ে নিয়ে আলোচনা, এ কী বলে বসলেন শুভ্রজিৎ! রইল ভিডিও

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.