Ranbir Alia Wedding effects in Gantchhora: 'গাঁটছড়া'র সেটে রণবীর আলিয়ার বিয়ে নিয়ে আলোচনা, এ কী বলে বসলেন শুভ্রজিৎ! রইল ভিডিও

চিত্রনাট্যে যতই একে অপরের সঙ্গে শত্রুতা মিত্রতা থাকুক, অফস্ক্রিন সকলে জমিয়ে আড্ডা দিতেই ভালোবাসেন। সেই আড্ডার ফাঁকেই এবার উঠে এল এক মজাদার ঘটনা। রণবীর কাপুর(Ranbir Kapoor) ও আলিয়া ভাটের(Alia Bhatt) বিয়ের প্রভাব এসে পড়েছে গাঁটছড়ার সেটেও। 

Updated By: Apr 14, 2022, 11:19 AM IST
Ranbir Alia Wedding effects in Gantchhora: 'গাঁটছড়া'র সেটে রণবীর আলিয়ার বিয়ে নিয়ে আলোচনা, এ কী বলে বসলেন শুভ্রজিৎ! রইল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: টিআরপিতে(TRP) দীর্ঘদিন প্রথমস্থান দখল করে বসেছিল 'গাঁটছড়া'(Gantchora), যদিও গত সপ্তাহে একটু কমেছে নম্বর, দ্বিতীয় স্থানে রাজ করছে এই ধারাবাহিক। একদিকে দ্যুতি রাহুলের বিয়ে ঘিরে ঘটনার ঘনঘটা তো অন্যদিকে ধীরে ধীরে প্রেমের হাওয়ায় গা ভাসাচ্ছে ঋদ্ধিমান ও খড়ি। সবমিলিয়ে জমে উঠেছে গল্প। এ তো গেল পর্দার গল্প কিন্তু পর্দার পিছনে, কী চলে গাঁটছড়ার সেটে?

সেটে পর্দার পিছনে পুরো টিম যে ব্যাপক মজা করে সেই ছবি আমরা প্রায়ই দেখেছি সোশ্যাল মিডিয়ার পর্দায়। চিত্রনাট্যে যতই একে অপরের সঙ্গে শত্রুতা মিত্রতা থাকুক, অফস্ক্রিন সকলে জমিয়ে আড্ডা দিতেই ভালোবাসেন। সেই আড্ডার ফাঁকেই এবার উঠে এল এক মজাদার ঘটনা। রণবীর কাপুর(Ranbir Kapoor) ও আলিয়া ভাটের(Alia Bhatt) বিয়ের প্রভাব এসে পড়েছে গাঁটছড়ার সেটেও। একটি ভিডিও শেয়ার করেন পর্দার রাহুল অর্থাৎ অনিন্দ্য চট্টোপাধ্যায়(Anindya Chatterjee)। 

সেই ভিডিওতে অনিন্দ্য সেটে জুন মালিয়াকে(June Malia) বলছেন যে বৃহস্পতিবার তাঁর বিয়ের আমন্ত্রণ রয়েছে। অন্য একজন জিগেস করেন যে কার বিয়ে?উত্তরে অনিন্দ্য বলছেন আলিয়া রণবীরের বিয়ে। তখন জুন মালিয়া জানান যে অনিন্দ্য একা কেন, তাঁর আর পারমিতারও এই বিয়েতে নিমন্ত্রণ রয়েছে। তাঁদের জন্য নাকি প্রাইভেট জেটেরও ব্যবস্থা আছে। তখনই সেখানে হাজির হন শুভ্রজিৎ দত্ত। তিনি অনিন্দ্যকে জিগেস করেন কে এই রণবীর কাপুর! যাঁর মিন্টোপার্কে শাড়ির দোকান। শুভ্রজিতের কথায় হেসে অস্থির সকলে। 

আরও পড়ুন: Ranbir Kapoor-Alia Bhatt Wedding: কবে বিয়ে,১৪ নাকি ১৫? রণবীর আলিয়ার বিয়ের দিন কনফার্ম করলেন নীতু কাপুর, রইল খুঁটিনাটি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.