Ranbir Kapoor-Alia Bhatt Wedding: কবে বিয়ে,১৪ নাকি ১৫? রণবীর আলিয়ার বিয়ের দিন কনফার্ম করলেন নীতু কাপুর, রইল খুঁটিনাটি

বিয়েতে সবরকমের নিয়মই পালন করছে রণবীর ও আলিয়া(Ranbir Kapoor-Alia Bhatt)। বিয়ের আসর বসবে রণবীরের পালি হিলের বাড়ি 'বাস্তু'(Vaastu) অ্যাপার্টমেন্টে। আলো আর ফুল দিয়ে সাজানো হয়েছে সেই বাড়ি। 

Updated By: Apr 14, 2022, 12:30 PM IST
Ranbir Kapoor-Alia Bhatt Wedding: কবে বিয়ে,১৪ নাকি ১৫? রণবীর আলিয়ার বিয়ের দিন কনফার্ম করলেন নীতু কাপুর, রইল খুঁটিনাটি

নিজস্ব প্রতিবেদন: বলিউডে(Bollywood) ফের বাজছে বিয়ের সানাই। পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে একসঙ্গে নয়া জার্নি শুরু করতে চলেছেন ঋষিপুত্র রণবীর কাপুর(Ranbir Kapoor) ও মহেশকন্যা আলিয়া ভাট(Alia Bhatt)। এই জুটিকে বরাবরই পছন্দ করে ফ্যানেরা। তাই তাঁদের বিয়ে নিয়ে এক্সাইটেড সকলেই। কিন্তু নিরাপত্তা এতো আঁটোসাঁটো যে,বিয়ের দিন অবধি জানা সম্ভব হচ্ছিল না। কেউ বলেন ১৪ কেউ আবার বলেন ১৫। তবে এই ধন্দ মেটালেন রণবীরের মা নীতু কাপুর(Neetu Kapoor)। 

বুধবার বিকেলে মেহেন্দির সেরেমনি থেকে ফিরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন রিধিমা কাপুর ও নীতু কাপুর। ১৩ এপ্রিল সকালে মেহেন্দি সেরেমনি ও রাতে সঙ্গীত অনুষ্ঠান। বৃহস্পতিবার অর্থাৎ ১৪ এপ্রিল সকাল ৯টায় হলদি অনুষ্ঠান। এদিনই সাতপাকে বাঁধা পড়বেন দুই তারকা। তাঁদের বিয়ের লগ্ন দুপুর ২ টোয়। বিয়েতে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা পরবেন আলিয়া। তাঁর মেকআপের দায়িত্বে আছেন প্রখ্যাত মেকআপ আর্টিস্ট মিকি কনট্রাক্টর। 

বিয়েতে সবরকমের নিয়মই পালন করছে রণবীর ও আলিয়া। বিয়ের আসর বসবে রণবীরের পালি হিলের বাড়ি 'বাস্তু'(Vastu) অ্যাপার্টমেন্টে। আলো আর ফুল দিয়ে সাজানো হয়েছে সেই বাড়ি। সাজানো হয়েছে বাস্তুর অনতিদূরে অবস্থিত কৃষ্ণা রাজ বাংলো। সেই বাংলো থেকেই বাস্তুতে বারাত নিয়ে আসবেন রণবীর। পালি হিলের ঐ রাস্তা এখনই সেজে উঠেছে আলোয়। আগামীকাল বারাত আসার সময় ১৫-২০ মিনিট বন্ধ রাখা হবে সেই রাস্তা। বিয়েতে আমন্ত্রিত মাত্র ২৮ জন ব্যক্তি। সেই তালিকায় রয়েছেন করণ জোহর, মণীশ মালহোত্রা,অয়ন মুখার্জি, জোয়া আখতার, সইফ আলি খান, করিনা কাপুর খান, করিশ্মা কাপুর সহ কাপুর ও ভাট পরিবারের সদস্যরা। 

আরও পড়ুন: Prosenjit-Dev-Trishanjit: এবার একই ফ্রেমে প্রসেনজিৎ-দেব-তৃষাণজিৎ, দেখুন ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.