Pori moni : মা হলেন বাংলাদেশের 'পরী'

মা হলেন পরীমনি। বাবা হয়েছেন শরীফুল রাজ। বুধবার সন্ধ্য়েয় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন বাংলাদেশের জনপ্রিয় ও বিতর্কিত অভিনেত্রী পরীমনি। বাংলাদেশের সংবাদমাধ্যমকে 'পরী'র মা হওয়ার খবর জানান, পরিচালক শরীফুল রাজ। তিনি জানান, 'বাবা হয়েছি। এই আনন্দ ভাষায় প্রকাশ করা সম্ভব নয়, যাঁরা বাবা- মা হন, তাঁরাই উপলব্ধি করতে পারেন। মা এবং নবজাতক দুজনেই সুস্থ আছেন।' এদিকে, সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই তার নাম ঠিক করে ফেলেছিলেন। জানিয়েছিলেন, মেয়ে হলেন নাম রাখবেন 'রানি', আর ছেলে হলে নাম রাখবেন 'রাজ্য'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 10, 2022, 08:29 PM IST
Pori moni : মা হলেন বাংলাদেশের 'পরী'

পরীমনি, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হলেন পরীমনি। বাবা হয়েছেন শরীফুল রাজ। বুধবার সন্ধেয় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন বাংলাদেশের জনপ্রিয় ও বিতর্কিত অভিনেত্রী পরীমনি। বাংলাদেশের সংবাদমাধ্যমকে 'পরী'র মা হওয়ার খবর জানান, পরিচালক শরীফুল রাজ। তিনি জানান, 'বাবা হয়েছি। এই আনন্দ ভাষায় প্রকাশ করা সম্ভব নয়, যাঁরা বাবা- মা হন, তাঁরাই উপলব্ধি করতে পারেন। মা এবং নবজাতক দুজনেই সুস্থ আছেন।' এদিকে, সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই তার নাম ঠিক করে ফেলেছিলেন। জানিয়েছিলেন, মেয়ে হলেন নাম রাখবেন 'রানি', আর ছেলে হলে নাম রাখবেন 'রাজ্য'।

পরীমনি এখনও পর্যন্ত অবশ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে এই খবর ভাগ করে নেননি। তবে পরীর ছেলেকে দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁর অনুরাগীরা। প্রসঙ্গত জন্মের আগেই অনাগত সন্তানের জন্য কেনাকাটা করে ফেলেছিলেন 'পরীমনি'। কিছুদিন আগে নিজেই একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। যেখানে দেখা গিয়েছিল পরী আর শরীফুলের খাটভর্তি ছোট্ট ছোট্ট জুতো, জামা, ডাইপার, কাঁথা, খেলনা, বাথটাব আরও কত কী! বিছানায় সবকিছু সাজিয়ে রেখে সেগুলির দিকে উৎসুক দৃষ্টিতে তাকিয়ে ছিলেন তারকা দম্পতি। ক্যাপশানে লেখেন, 'তার আসার প্রয়োজন...'

'গুণিন' ছবির কাজ করতে গিয়ে শরীফুল রাজের সঙ্গে আলাপ হয় পরীমনির। গত মার্চ মাসে মাত্র ৭ দিন প্রেম করেছেন পরিচালক শরিফুল রাজকে বিয়ে করেন বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমনি। বিয়ের পরই 'পরী' অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় আর মধুচন্দ্রিমায় যাওয়া হয়নি। হানিমুনের বদলে তাঁরা গিয়েছিলেন বেবিমুনে। বেবিমুনে গিয়ে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে মেটারনিটি ফটোশ্যুট করেন তারকা দম্পতি শরিফুল রাজ এবং পরীমনি। সেই ছবি ফেসবুকে পোস্ট করেন পরী। তবে শুধু ফটোশ্যুটই নয়, সাধভক্ষণের ছবিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। 

ফেসবুকে সাধ খাওয়ার ছবি দিয়ে পরীমনি লিখেছিলেন, 'আজ মা এসেছিল তার হাতের এত্ত পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কি রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এত্তগুলো আদর! এইযে একটা শাড়ি পড়েও ফেললাম। মা শিল্পী সরকার অপু। এই মাকে আমি পেয়েছি স্বপ্নজাল থেকে। এমন করেই আদর দিও বাকি জীবন আমি তোমাকে অনেক ভালোবাসি'। তবে একবার নয়, দু'দফায় হয় তাঁর সাধ খাওয়ার অনুষ্ঠান। আর ৮ অগস্ট, বুধবার অবশেষে সাধ পূরণ হল বাংলাদেশের 'পরী'র। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.