Shilpa Shetty : 'ওঁরা বললেন পা ভাঙো আর আমি তাই করে বসলাম', শিল্পার হল কী?

  শ্যুটিং করতে গিয়ে পা ভেঙে বসেছেন শিল্পা শেঠি। আপাতত হুইল চেয়ারে বসেই ঘুরে বেড়াতে হচ্ছে তাঁকে। তবে তাঁর মুখে সেই চিরাচরিত হাসিটা রয়েই গিয়েছে। পা ভাঙার পরও হুইল চেয়ারে বসে হাসিমুখেই পোজ দিয়েছেন তিনি। ছবি শেয়ার করে কিছুটা মজা করেই শিল্পা লিখেছেন, 'ওরাঁ বলল রোল, ক্যামেরা অ্যাকশন, পা ভাঙো। আমি বিষয়টা সিরিয়াসটি নিয়ে ফেলেছি। আপাতত ৬ সপ্তাহের জন্য কাজ থেকে বিরতি। তবে সুস্থ হয়ে দ্রুত কাজে ফিরব। ততদিন পর্যন্ত আমার জন্য প্রার্থনা করুন। প্রার্থনা সবসময়ই কাজে দেয়।'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 10, 2022, 07:56 PM IST
Shilpa Shetty : 'ওঁরা বললেন পা ভাঙো আর আমি তাই করে বসলাম', শিল্পার হল কী?

Shilpa Shetty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  শ্যুটিং করতে গিয়ে পা ভেঙে বসেছেন শিল্পা শেঠি। আপাতত হুইল চেয়ারে বসেই ঘুরে বেড়াতে হচ্ছে তাঁকে। তবে তাঁর মুখে সেই চিরাচরিত হাসিটা রয়েই গিয়েছে। পা ভাঙার পরও হুইল চেয়ারে বসে হাসিমুখেই পোজ দিয়েছেন তিনি। ছবি শেয়ার করে কিছুটা মজা করেই শিল্পা লিখেছেন, 'ওঁরা বলল রোল, ক্যামেরা অ্যাকশন, পা ভাঙো। আমি বিষয়টা সিরিয়াসটি নিয়ে ফেলেছি। আপাতত ৬ সপ্তাহের জন্য কাজ থেকে বিরতি। তবে সুস্থ হয়ে দ্রুত কাজে ফিরব। ততদিন পর্যন্ত আমার জন্য প্রার্থনা করুন। প্রার্থনা সবসময়ই কাজে দেয়।'

মঙ্গলবারই রোহিত শেঠির 'ইন্ডিয়ান পুলিস ফোর্স' ওয়েব সিরিজের শ্যুটিং সেট থেকে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন শিল্পা। যেখানে অ্য়াকশন দৃশ্যের শ্যুটিং করতে দেখা যায় তাঁকে। লিখেছিলেন, 'ইন্ডিয়ান পুলিস ফোর্সের সেটে কখনওই নিস্তেজ কাটে না। একেবারে সেট থেকে তোলা আসল দৃশ্য। রোহিত শেঠি ভূমিকা একেবারেই মিস করবেন না।' বেশ বোঝাই যাচ্ছে এভাবে অ্যাকশন দৃশ্যের শ্য়ুটিং করতে গিয়েই পা ভেঙেছেন শিল্পা। 

আরও পড়ুন-'দেবী দশমহাবিদ্যা' দুর্গার বেশে ঋতুপর্ণা

এদিকে শিল্পার পা ভাঙার পোস্টে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু অনুরাগী। বোন শমিতা শেঠি কমেন্টে লিখেছেন, 'আমার মুনকি শক্তিশালী'। শিল্পার দ্রুত সুস্থতা কামনা করেছেন তানিশা মুখোপাধ্যায়, সোফি চৌধুরী, সহ আরও অনেক তারকা।

আরও পড়ুন-'মেয়েরা মুখ ফুটে সেক্স চাইলে, সেটা ব্যবসা'! শক্তিমানের ভীমরতি?

রোহিত শেঠির 'ইন্ডিয়ান পুলিস ফোর্স' ওয়েব সিরিজে শিল্পা ছাড়াও দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা, বিবেক ওবেরয়, ইশা তলওয়ার সহ আরও অনেককেই। আমাজন প্রাইম ভিডিয়োতে দেখা যাবে এই ওয়েব সিরিজটি। এর আগে নিজের লুক শেয়ার করে শিল্পা লিখেছিলেন, 'ওটিটি-র জন্য তৈরি, প্রথমেই আগুন ধরাতে চাই। অ্যা কশন কিং রোহিত শেঠির পুলিস বিশ্বে যোগ দিলাম'। 

পরবর্তীকালে সোনাল যোশীর 'সুখী' ছবিতে দেখা যাবে শিল্পাকে। প্রসঙ্গত, গত বছর পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারের পর অনেকটাই ব্য়কফুটে ছিলেন অভিনেত্রী। তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। বেশকিছুদিন কাজ থেকে বিরতিও নিয়েছিলেন তিনি। তবে রাজ জেল থেকে ছাড়া পাওয়ার আগেই ফের কাজে ফেরেন শিল্পা। পর্নকাণ্ডের জেরে মাঝে স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে তাঁর বিচ্ছেদের গুঞ্জনও ছড়িয়ে পড়েছিল। তবে আপাতত স্বামী ও দুই সন্তান নিয়ে সুখেই সংসার করছেন শিল্পা শেঠি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.