Pori Moni: প্রাক্তন স্বামীর সঙ্গে মিলিয়ে ছেলের নামকরণ, বিচ্ছেদের পর নাম বদলে ফেললেন পরীমণি...

Pori Moni: আগামী ১০ অগাস্ট এক বছর পূর্ণ হতে চলেছে পরীমণি ও শরিফুল রাজের প্রথম সন্তানের। সন্তানের প্রথম জন্মদিন ঘিরে পরীমণির উচ্ছ্বাসের শেষ নেই। তার আগেই ছেলের নাম বদলে ফেললেন পরীমণি।

Updated By: Aug 8, 2023, 09:39 PM IST
Pori Moni: প্রাক্তন স্বামীর সঙ্গে মিলিয়ে ছেলের নামকরণ, বিচ্ছেদের পর নাম বদলে ফেললেন পরীমণি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বামী শরিফুল রাজের সঙ্গে মিলিয়ে ছেলের নাম শাহীম মুহাম্মদ রাজ্য রেখেছিলেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণি(Pori Moni)। বর্তমানে বিবাহ বিচ্ছেদের পথে তাঁরা। আপাতত ছেলেকে নিয়ে একাই থাকছেন অভিনেত্রী। ছেলেকে ঘিরেই এখন তাঁর সব ব্যস্ততা। এরমাঝেই ছেলের নাম বদলে ফেললেন তিনি। বিচ্ছেদের কারণেই কি এই নামবদল?

আরও পড়ুন- Kiara Advani At Wagah Border: ওয়াঘা সীমান্তে তেরঙা ওড়ালেন কিয়ারা, সেনা-ছাউনিতে শিখলেন বন্দুক চালানো...

আগামী ১০ অগাস্ট এক বছর পূর্ণ হতে চলেছে পরীমণি ও শরিফুল রাজের প্রথম সন্তানের। সন্তানের প্রথম জন্মদিন ঘিরে পরীমণির উচ্ছ্বাসের শেষ নেই। ইতোমধ্যেই জন্মদিন উদযাপনের নানা পরিকল্পনা ও প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। তবে জন্মদিনের আগে ছেলের নাম বদল করলেন নায়িকা। শাহীম মুহাম্মদ রাজ্যের পরিবর্তে নতুন নাম রেখেছেন ‘শাহীম মুহাম্মদ পদ্ম’।

সন্তানকে আগে থেকেই ভালোবেসে পদ্মফুল বলে ডাকতেন পরীমণি। সম্প্রতি প্রযোজক আব্দুল আজিজ নায়িকার ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন ‘আমার কোলের পদ্মফুলের সব মনোযোগ পোষ্যের দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কী? এত কিউট বেবি আমি জীবনে কমই দেখেছি।’ আজিজের পোস্টে পরীমনি লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ পদ্ম’।যদিও নাম পরিবর্তনের কারণ উল্লেখ করেননি পরীমণি, তবে নেটপাড়ার অনুমান রাজের সঙ্গে বিচ্ছেদের কারণেই এই নাম পরিবর্তন।  

আরও পড়ুন- Madumita-Vikram: ‘কে প্রথম কাছে এসেছি, তুমি না আমি?’ অরুণাচল থেকে রোমান্টিক ছবি পোস্ট বিক্রম-মধুমিতার...

সম্প্রতি পরীমণি ছেলেকে নিয়ে ফেসবুকে লেখেন, ‘আমি জানি, তুমি আমার স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে আম্মা বলেই ডেকো। আমি তোমার আম্মা, আমিই তোমার আব্বা’। বোঝাই যাচ্ছে, রাজের সঙ্গে আর কোনও যোগই রাখতে চাইছেন না পরীমণি। রাজ্য নয় এবার থেকে পদ্ম নামই রাখতে চান ছেলের।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.