Kiara Advani At Wagah Border: ওয়াঘা সীমান্তে তেরঙা ওড়ালেন কিয়ারা, সেনা-ছাউনিতে শিখলেন বন্দুক চালানো...

Kiara Advani At Wagah Border: স্বাধীনতা দিবসের প্রাককালে সেনাদের সম্মান জানাতে ওয়াঘা বর্ডারে যান কিয়ারা আডবানী। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়েছে তাঁর অমৃতসর ট্রিপের ছবি। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে যে জাতীয় পতাকা ওড়াচ্ছেন কিয়ারা আডবানী। সেনা ছাউনিতে জওয়ানদের সঙ্গে সময় কাটালেন অভিনেত্রী, অন্যদিকে শিখলেন বন্দুক চালানো।

Updated By: Aug 8, 2023, 09:14 PM IST
Kiara Advani At Wagah Border: ওয়াঘা সীমান্তে তেরঙা ওড়ালেন কিয়ারা, সেনা-ছাউনিতে শিখলেন বন্দুক চালানো...

Kiara Advani, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুদিন আগেই ওয়াঘা বর্ডারে(Wagah Border) ছবির প্রচারে গিয়েছিলেন সানি দেওল ও আমিশা প্যাটেল। ‘গদর ২’ রিলিজের আগে ছবির দুই অভিনেতা গিয়েছিলেন সেখানে। এবার স্বাধীনতা দিবসের(Independence Day) প্রাককালে সেনাদের (Soldier) সম্মান জানাতে ওয়াঘা বর্ডারে যান কিয়ারা আডবানী (Kiara Advani)। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়েছে তাঁর অমৃতসর (Amritsar) ট্রিপের ছবি। সেখানে একদিকে যেমন সেনা ছাউনিতে জওয়ানদের সঙ্গে সময় কাটালেন অভিনেত্রী, অন্যদিকে শিখলেন বন্দুক চালানো, কখনও আবার হাতে তুলে নিলেন জাতীয় পতাকা।

আরও পড়ুন- Television: বিয়ের পিঁড়িতে অভিষেক! কবে ছাদনাতলায় ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা? পাত্রী কে?

একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে যে জাতীয় পতাকা হাতে তুলে নিয়েছেন কিয়ারা আডবানী। গর্বের সঙ্গে সেই পতাকা ওড়াচ্ছেন নায়িকা। সবুজ রঙের সালোয়ারে একেবারে দেশি গার্ল সেজেছেন কিয়ারা। আরেকটি ভিডিয়োতে দেখা যাচ্ছে বিএসএফ সেনার ব্যুট ক্যাম্পে নানারকম কাজে চুটিয়ে মজা করছেন তিনি।

সেই ব্যুট ক্যাম্পে বেশ কয়েকটি গাছ পোঁতেন কিয়ারা আডবানী। তারপরেই বন্দুক হাতে তুলে নিলেন অভিনেত্রী। বেশ কয়েক রাউন্ড গান শ্যুটিংও করতে দেখা গেল তাঁকে। পাশাপাশি উপস্থিত জওয়ানদের সঙ্গে কথা বললেন অভিনেত্রী, এমনকী ছবিও তুললেন তিনি।

আরও পড়ুন- Madumita-Vikram: ‘কে প্রথম কাছে এসেছি, তুমি না আমি?’ অরুণাচল থেকে রোমান্টিক ছবি পোস্ট বিক্রম-মধুমিতার...

 

এরপরেই অমৃতসর থেকে সোজা মুম্বই ফেরেন অভিনেত্রী। মুম্বই ছাড়ার আগে বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন কিয়ারা। তখনই সবুজ সালোয়ার কামিজে দেখা যায় তাঁকে। সেই একই পোশাকে তিনি ফ্রেমবন্দি হন ওয়াঘা বর্ডারে। টার্মিনাল থেকে বেরোনোর সময় বেশ কিছু ফ্যানেদের সঙ্গে সেলফি ক্লিক করেন অভিনেত্রী।

শেষবার কার্তিক আরিয়ানের সঙ্গে ‘সত্যপ্রেম কী কথা’ ছবিতে দেখা গিয়েছিল কিয়ারা আডবানীকে। সে অর্থে সুপারহিটের তকমা পায়নি সেই ছবি। আগামীতে রামচরণের সঙ্গে গেম চেঞ্জার ছবিতে দেখা যাবে তাঁকে। দীর্ঘ চার বছর পর এই ছবির হাত ধরেই তেলুগু ছবিতে ফিরছেন তিনি। পাশাপাশি জানা যাচ্ছে হৃত্বিক রোশন ও জুনিয়র এনটিআরের সঙ্গে ওয়ার টু ছবিতে দেখা যাবে তাঁকে। যশরাজের স্পাই ইউনিভার্সে এবার সামিল হবেন নায়িকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.