লন্ডন থেকে বিমানবন্দরে নেমেই কোয়ারেন্টাইনে গেলেন মিমি ও জিৎ

সরকারি নির্দেশিকা মেনেই বিমানবন্দর থেকে সোজা বাড়িতে গিয়ে আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দুই তারকা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 18, 2020, 04:15 PM IST
লন্ডন থেকে বিমানবন্দরে নেমেই কোয়ারেন্টাইনে গেলেন মিমি ও জিৎ

নিজস্ব প্রতিবেদন : দেশজুড়ে জারি সতর্কতার মাঝেই বুধবার সকালে লন্ডন থেকে দেশে ফিরেছেন মিমি চক্রবর্তী ও জিৎ। এদিন কলকাতা বিমানবন্দরে নামা মাত্রই বিভিন্ন রকম পরীক্ষানিরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয় দুই তারকাকে। সরকারি নির্দেশিকা মেনেই বিমানবন্দর থেকে সোজা বাড়িতে গিয়ে আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দুই তারকা। 

বুধবার সকালে কলকাতা বিমানবন্দরে নামার পর মিমি চক্রবর্তী জানান, আগামী ১৪ দিন বাড়িতেই থাকবেন তিনি। সরকারি নির্দেশিকা মেনেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। একইসঙ্গে বন্ধ করে দেওয়া হয়েছে সাংসদের পাটুলির অফিসও। তবে এদিন বিমানবন্দরে সাংসদ মিমির মুখে কোনও মাস্ক ছিল না। যা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। লন্ডনে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমাগত বাড়ছে। অথচ সেখান থেকে ফেরার পরেও মিমির মুখে মাস্ক নেই কেন? উঠছে প্রশ্ন। তবে জিৎ, অভিষেকদের মাস্ক পরে থাকতে দেখা গিয়েছে।   

আরও পড়ুন-হাতে কোয়ারেন্টাইন স্ট্যাম্প, আইসোলেশনে অমিতাভ বচ্চন

লন্ডনে 'বাজি' সিনেমার শুটিংয়ের জন্য উড়ে গিয়েছিল গোটা টিম। কিন্তু উদ্ভূত পরিস্থিতিতে ১৮ মার্চের পর ইউরোপ থেকে দেশে ফেরার ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করেছে ভারত সরকার। সেক্ষেত্রে দেশে ফিরতে হলে ৩১ মার্চ পর্যন্ত অপেক্ষা করতে হবে সবাইকে। এরপরই শুটিং বাতিল করে দেশে ফেরার সিদ্ধান্তের কথা জানান মিমি, জিৎরা।

আরও পড়ুন- ৩১ মার্চ পর্যন্ত সমস্ত শ্যুটিং, সিরিয়ালের পুরনো এপিসোডই দেখতে হবে দর্শকদের?

.