Singer KK Death: স্ত্রী জ্যোতির তুলির টানে ক্যানভাসে জীবন্ত কেকে

 কেকে-র মৃত্যুর পর স্ত্রী জ্যোতি কৃষ্ণের হাতে আঁকা তাঁর প্রিয় মানুষের ছবিটিই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 2, 2022, 05:26 PM IST
Singer KK Death: স্ত্রী জ্যোতির তুলির টানে ক্যানভাসে জীবন্ত কেকে

নিজস্ব প্রতিবেদন : হাতে মাইক্রোফোন, গলায় গান, মঞ্চে পারফর্ম করছেন কৃষ্ণকুমার কুন্নাথ (kk)। কাছের মানুষ কেকে-কে এভাবেই রং-তুলির ছোঁয়ায় ক্যানভাসে ফুটিয়ে তুলেছিলেন স্ত্রী জ্যোতি। ছবিটা অবশ্য বেশ পুরনো। ২০২০-তে আঁকা। তখন কে আর জানত, এমনই একটা ছবি ২০২২-এ এসে কেকে-র জীবনের শেষ ছবি হতে চলেছে। মঙ্গলবার কেকে-র মৃত্যুর পর স্ত্রী জ্যোতি কৃষ্ণের হাতে আঁকা তাঁর প্রিয় মানুষের ছবিটিই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। 

ইনস্টাগ্রামে নিজের আঁকা ছবিটি শেয়ার করে জ্যোতি লিখেছিলেন লেস্টারশায়ারে কেকে-এক শোয়ের সময় তিনি এটা ক্যামেরাবন্দি করেছিলেন। লিখেছিলেন, তিনি তাঁর স্বামী কেকে-র গানের মাদকতাকে এভাবে রং তুলির ছোঁয়াতেই শুধু তুলে ধরতে পারেন। বন্ধু সিন্ধু ও কপিলের অনুরোধে ছবিটি এঁকেছিলেন কেকে। সিন্ধু ও কপিল ছবিটি তাঁদের বাড়ির দেওয়ালে টাঙাতে চেয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা জ্যোতির এই ছবিতে যেন আরও একবার জীবন্ত হয়ে উঠেছেন কেকে (kk)। জ্যোতির ইনস্টাগ্রামে অবশ্য় তাঁর আঁকা কেকে-র আরও একটি ছবি পাওয়া যায়, যেখানেও গায়কের স্টেজ পারফরম্যান্সের মুহূর্তই উঠে এসেছে।

আরও পড়ুন-KK Funeral: মুখাগ্নি করলেন ছেলে নকুল, পঞ্চভূতে বিলীন কেকে

আরও পড়ুন-Singer KK funeral: 'ক্যায়সে কহে দিয়া অলবিদা', কেকে-র শেষযাত্রায় চোখে জল শ্রেয়া, হরিহরণের

কেকে-র স্ত্রী জ্যোতি কৃষ্ণ একজন চিত্রশিল্পী। তাঁর ইনস্টাগ্রামে তাঁর আঁকা এমনই অসংখ্য ছবি প্রশংসার দাবি রাখে। এদিকে বৃহস্পতিবার মুম্বইয়ের ভারসোভা মহাশ্মশানে কেকে-র শেষকৃত্য়ের সময় চিতার সামনে ভেঙে পড়তে দেখা যায় জ্যোতি কৃষ্ণকে। মঙ্গলবার নজরুলমঞ্চে অনুষ্ঠান করার পর অসুস্থ বোধ করেন কেকে। অনুষ্ঠান শেষে হোটেলে ফিরে গিয়ে ঘটে যায় অঘটন। তাঁর ম্যানেজারের দাবি অনুয়ায়ী, হোটেলের ঘরে ঢুকে তিনি পড়ে যান। সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় মোমিনপুরের একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। নজরুলমঞ্চ থেকে যে হোটেলে তিনি ফিরেছিলেন সেই হোটেলের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে লবিতে বেশ অসুস্থভাবেই হেঁটে যাচ্ছেন শিল্পী। কিন্তু লিফটে তাঁকে ঝুঁকে পড়তে দেখা গিয়েছে। পরে হোটেলের ঘরে ঢুকে সোফায় বসতে গিয়ে পড়ে যান। 

.