কার্গিল বিজয় দিবস: নতুন করে মুক্তি পাচ্ছে ভিকির ছবি উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক

 এই ছবির পরই ভিকিকে একপ্রকার মেজর ভিয়ান সিং শেরগিল রূপেই ভাবতে শুরু করেছেন সিনেমাপ্রেমীরা।

Updated By: Jul 26, 2019, 11:34 AM IST
কার্গিল বিজয় দিবস: নতুন করে মুক্তি পাচ্ছে ভিকির ছবি উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক

নিজস্ব প্রতিবেদন: ভিকি কৌশল অভিনীত 'উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক' বক্স অফিসে সুপার হিট। আর এই ছবির পর থেকেই অন্য পথে মোড় নিতে শুরু করেছে ভিকির কেরিয়ার। ভিকির আলাদা ইমেজ তৈরি হয়েছে বললেও ভুল হয় না। বলা ভালো, এই ছবির পরই ভিকিকে একপ্রকার মেজর ভিয়ান সিং শেরগিল রূপেই ভাবতে শুরু করেছেন সিনেমাপ্রেমীরা।

এদিকে শুক্রবার, ২৬ জুলাই 'কার্গিল বিজয় দিবস' উপলক্ষে এদিন মহারাষ্ট্রের ৫০০টি প্রেক্ষাগৃহে বিনামূল্য 'উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক' ছবিটি দেখানোর কথা ঘোষণা করেছে মহারাষ্ট্র সরকার। যে খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জানিয়েছেন খোদ ছবির পরিচালক আদিত্য ধর। তিনি তাঁর টুইটার পোস্টে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ''কার্গিল বিজয় দিবসের সেলিব্রেশনের অংশ হিসাবে আমার ছবিকে বেছে নেওয়ার জন্য মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশকে অসংখ্য ধন্যবাদ। আশা করি, এই ছবি দেশের নতুন প্রজন্মকে উৎসাহিত করবে, অনুপ্রেরণা জোগাবে। প্রত্যেক ভারতীয়ই দেশের সেবায় সাধ্যমত চেষ্টা করবে।

আরও পড়ুন-লখনউ-তে কার্তিকের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন সারা, ভাইরাল ভিডিয়ো

কার্গিল বিজয় দিবস'-এর সঙ্গে গুরুত্বপূর্ণ একটা দিনের সেলিব্রেশনের অংশ হিসাবে তাঁর ছবি নির্বাচিত হওয়ায় মহারাষ্ট্র সরকারকে ধন্যবাদ জানিয়েছেন ভিকি কৌশলও। আবেগতাড়িত ভিকি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, '' আমার উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক ছবিটি আজ ২৬ জুলাই কার্গিল দিবসে নতুন করে মুক্তি পাচ্ছে। মহারাষ্ট্রের ৫০০টি প্রেক্ষাগৃহে ছবিটি দেখানো। এর জন্য মহারাষ্ট্র সরকারের কাছে কৃতজ্ঞ। জয় হিন্দ। ''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, উরি:দ্যা সার্জিক্যাল স্ট্রাইক ছবিতে ভিকি কৌশল ছাড়াও রয়েছেন পরেশ রাওয়াল, ইয়ামি গৌতম, মোহিত, রায়না, কীর্তি কুলকার্নি রঞ্জিত কাপুর সহ অন্যান্যরা।

আরও পড়ুন-কবে বিয়ে করছেন? লাখ টাকার প্রশ্নের উত্তর দিলেন সলমন খান

.