লখনউ-তে কার্তিকের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন সারা, ভাইরাল ভিডিয়ো

 অনেকেরই প্রশ্ন তবে কি সারার সঙ্গে কার্তিকের প্রেমটা জমে উঠেছে? এ প্রশ্ন অবশ্য আমাদেরও।

Updated By: Jul 25, 2019, 06:29 PM IST
লখনউ-তে কার্তিকের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন সারা, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: 'লাভ আজকাল ২'-এর শ্যুটিং শেষ। তবে তারপরও কার্তিক আরিয়ানের সঙ্গেই বেশিরভাগ সময় দেখা যাচ্ছে সইফ কন্যা সারা আলি খানকে। অনেকেরই প্রশ্ন তবে কি সারার সঙ্গে কার্তিকের প্রেমটা জমে উঠেছে? এ প্রশ্ন অবশ্য আমাদেরও।

সারা অবশ্য কার্তিকের প্রতি ভালোলাগার কথা বরাবরই স্বীকার করে এসেছেন। যদিও তাঁরা যে সম্পর্কে রয়েছেন এমন কথা অবশ্য সারা বা কার্তিক কেউই স্বীকার করেননি। তবে আজকাল মাঝে মধ্যেই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় সারা ও কার্তিককে। সম্প্রতি, লন্ডনে মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গে ছুটি কাটিয়ে ফেরার সময় বিমানবন্দরে তাঁদের আনতে পাৌঁছে গিয়েছিলেন কার্তিক আরিয়ান।

আরও পড়ুন-কবে বিয়ে করছেন? লাখ টাকার প্রশ্নের উত্তর দিলেন সলমন খান

এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল লখনউ-এ সারা ও কার্তিকের একসঙ্গে সময় কাটানোর ছবি, হাত ধরে ঘুরে বেড়ানোর ছবি। আপাতত কার্তিক লখনউ-এ রয়েছেন তাঁর আগামী ছবি 'পতি পত্নী অউর বো' ছবির শ্যুটিংয়ের জন্য। যে ছবিতে কার্তিকের সঙ্গে দেখা যাবে অনন্যা পাণ্ডে ও ভূমি পেডনেকরকে। তবে সম্প্রতি কার্তিকের সঙ্গে দেখা করতে লখনউ পৌঁছে গিয়েছিলেন সারা। একটি রেস্তোরাঁ থেকে তাঁদের বের হতে দেখে উপচে পড়ে মানুষের ভিড়। তবে এসব কিছুর মধ্যেই সারাকে আগলে রাখতে দেখা গেল কার্তিক আরিয়ানকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আবার তাঁদেরকে একসঙ্গে হাত ধরে চোখে চোখ রেখে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আপাতত ইমতিয়াজ আলির লাভ আজকাল-২ ছবিতে কার্তিক ও সারা জুটির রসায়ন দেখার অপেক্ষায় রয়েছেন সিনেমাপ্রেমীরা। আগামী বছর মুক্তি পাবে এই ছবি। 

আরও পড়ুন-আলিয়া ভাটের বাড়ির অন্দরমহল ঠিক কেমন? চলুন ঘুরে আসা যাক...

.