গিনিকে বিয়ে, অদ্ভূত ভিডিও শেয়ার করলেন কপিল শর্মা, দেখুন

নিজের সোশ্যাল হ্যান্ডেলেই শেয়ার করেন ভিডিও 

Updated By: Dec 28, 2018, 11:51 AM IST
গিনিকে বিয়ে, অদ্ভূত ভিডিও শেয়ার করলেন কপিল শর্মা, দেখুন

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘদিনের বান্ধবী গিনি চাথরাথের সঙ্গে সবে সবে গাঁটছড়া বেঁধেছেন 'কমেডিয়ান' কপিল শর্মা। পরিবার এবং ঘনিষ্ঠদের হাজিরায় পঞ্জাবের জলন্ধরে গিনির সঙ্গে মালাবদল সারেন কপিল। জলন্ধরে বিয়ের পর অমৃতসরে বসে গিনি-কপিলের বিয়ের প্রথম রিসেপশন। কিন্তু, দীর্ঘদিনের বান্ধবী গিনির সঙ্গে যে রাজকীয়ভাবে বিয়ে সারলেন কপিল শর্মা, তার ভিডিও দেখেছেন কি ?

আরও পড়ুন : দেশের প্রথম সারির গলফারের সঙ্গে কেন বিয়ে ভাঙল অভিনেত্রী চিত্রাঙ্গদার?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

মুম্বই রিসেপশনের পর এবার ভক্তদের জন্য বিয়ের ভিডিও শেয়ার করলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ। যেখানে গিনির সঙ্গে কপিলের বিয়ের বিভিন্ন মুহূর্ত তুলে ধরা হয়েছে।
দেখুন সেই ভিডিও...

 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে পঞ্জাবের অমৃতসরে প্রথম রিসেপশনের পর মুম্বইতে বসে গিনি-কপিলের দ্বিতীয় রিসেপশন। যেখানে রণবীর সিং-দীপিকা পাডুকন থেকে শুরু করে বলিউডের তারকারা হাজির হন। তাঁদের রিসেপশনে যেমন টেলিভিশন তারকারা হাজির হন, তেমনি বড় পর্দার একাধিক তারকার উজ্জ্বল উপস্থিতি চোখে পড়ে। আরও পড়ুন : গুরতর অসুস্থ বলিউড অভিনেতা কাদের খান গিনি-কপিলের রিসেপশনে হাজির হয়েই রণবীর সিং এবং দীপিকা পাডুকন যেন 'ডান্স ফ্লোরে' আগুন জ্বালিয়ে দেন। দীপিকাকে জড়িয়ে ধরে যেভাবে নাচতে শুরু করেন রণবীর সিং, তাতে কিন্তু গিনি-কপিলের মুম্বই রিসেপশনের মধ্যমণি হয়ে যান তাঁরা।

.