গুরতর অসুস্থ বলিউড অভিনেতা কাদের খান

চিকিত্সার জন্য আপাতত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Dec 28, 2018, 10:25 AM IST
গুরতর অসুস্থ বলিউড অভিনেতা কাদের খান

নিজস্ব প্রতিবেদন : দিলীপ কুমারের পর এবার কাদের খান। হঠাতই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। চিকিত্সার জন্য আপাতত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্পটবয়-এর খবর অনুযায়ী, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে বেশ কয়েক বছর ধরেই ছেলে এবং বউমার সঙ্গে থাকতে শুরু করেছেন বলিউড অভিনেতা। আচমকা অসুস্থ হয়ে পড়লে, হাসপাতালে ভর্তি করার পর পরই চিকিত্সকদের একটি দল তাঁকে দেখভাল শুরু করেছে। এই মুহূর্তে শ্বাসকষ্টজনিত অসুখে ভুগছেন বলিউড অভিনেতা। পাশাপাশি তাঁর শরীরে নিউমোনিয়ার লক্ষণও ধরা পড়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন : থানায় গড়াল ঝগড়া, 'কৃষ্ণকলি'-র শ্যামার বাস্তবের সংসারে কি ফাটল ধরল?
সূত্রের খবর, চিকিত্সার জন্য হাসপাতালে ভর্তি করার পর থেকেই কথা বন্ধ করে দিয়েছেন কাদের খান। নিউমোনিয়া, শ্বাসকষ্টসহ তাঁর শরীরে বার্ধক্যজনিত বেশ কিছু সমস্যাও ধরা পড়েছে। ফলে, ক্রমশ খারাপ হতে শুরু করেছে বলিউড অভিনেতার শারীরিক অবস্থা। বলিউড অভিনেতা কেমন আছেন, তার খবরাখবর দেওয়ার জন্য এই মুহূর্তে হাসপাতালে রয়েছেন তাঁর ছেলে সরফরাজ এবং বউমা। কাদের খানের ছেলে সরফরাজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, তাঁর বাবাকে সবাই ভুলে গিয়েছেন। ইন্ডাস্ট্রির কেউ তাঁকে মনে রাখেননি। আর এসব বলতে যেন বেশ খানিকটা অভিমান ঝরে পড়ে বলিউডের বর্ষীয়ান অভিনেতার ছেলের গলা থেকে।

আরও পড়ুন : মেয়েকে নিয়ে দেশ ছাড়ালেন অভিষেক, ঐশ্বর্য
প্রসঙ্গত ২০১৭ সালে একবার অসুস্থ হয়ে পড়েন কাদের খান। ওই সময় থেকেই হাঁটতে চলতে গেলে অসুবিধার মধ্যে পড়তে হয় তাঁকে। শুধু তাই নয়, ওই সময় থেকেই দ্বিতীয় কারও সহযোগিতা ছাড়া তিনি হাঁটাচলা করতে পারতেন না বলেও জানান অভিনেতা-পুত্র। 

.