Hero Alom: কনস্টেবলের পোশাক পরে ডিআইজি এসপির চরিত্রে অভিনয়, বিপাকে হিরো আলম

ঢাকা গোয়েন্দা পুলিসের অতিরিক্ত কমিশনার সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন যে, হিরো আলমের বিরুদ্ধে অনেক অভিযোগ এসেছে। সেই পরিপ্রেক্ষিতেই বুধবার ডেকে পাঠানো হয় তাঁকে। কেন পুলিসের পোশাক পরে তিনি ভিডিয়ো বানিয়েছেন তা নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। কনস্টেবলের ড্রেস পরে সে ডিআইজির চরিত্রে অভিনয় করেছেন তিনি, তিনিই এ ব্যাপারে অবগতই নয়। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 28, 2022, 05:51 PM IST
Hero Alom: কনস্টেবলের পোশাক পরে ডিআইজি এসপির চরিত্রে অভিনয়, বিপাকে হিরো আলম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় নানারকমের ইস্যু নিয়ে কনটেন্ট তৈরি করেন হিরো আলম। সবসময়ই তিনি রয়েছেন চর্চার কেন্দ্রবিন্দুতে। কখনও গান গেয়ে কখনও আবার জনপ্রিয় তারকাদের নিয়ে ভিডিয়ো বানিয়ে আলোচিত ও সমালোচিত হন হিরো আলম। এবার এর জেরেই তিনি পুলিসের জালে। সম্প্রতি হিরো আলমকে ডেকে পাঠায় ঢাকা পুলিস। বুধবার আশরাফুল আলম সঈদ ওরফে হিরো আলমকে জিজ্ঞাবাসাদ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিসের গোয়েন্দা বিভাগ। জিজ্ঞাসাবাদের পর তিনি আর কখনো অনুমতি ছাড়া পুলিশের পোশাক পরবেন না এই মর্মে মুচলেকা দিয়েছেন হিরো আলম।

ঢাকা গোয়েন্দা পুলিসের অতিরিক্ত কমিশনার সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন যে, হিরো আলমের বিরুদ্ধে অনেক অভিযোগ এসেছে। সেই পরিপ্রেক্ষিতেই বুধবার ডেকে পাঠানো হয় তাঁকে। কেন পুলিসের পোশাক পরে তিনি ভিডিয়ো বানিয়েছেন তা নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। কনস্টেবলের ড্রেস পরে সে ডিআইজির চরিত্রে অভিনয় করেছেন তিনি, তিনিই এ ব্যাপারে অবগতই নয়। এদিন শিল্পী সমিতিকে সাফ জানিয়ে দেওয়া হয় যে, পুলিসের পোশাক পরে অভিনয় করতে হলে অনুমতি নিতে হবে। যদিও হিরো আলম শিল্পী সমিতির সদস্য নন।

আরও পড়ুন: Malaika Arora: থার্মোমিটার থরথর! মার্জার-সরণিতে মালাইকা...

আরও পড়ুন: #BoycottFlipkart, Sushant Singh Rajput: সুশান্তকে অপমান! ফ্লিপকার্টকে মরিয়া বয়কট ফ্যানেদের

হিরো আলম জানিয়েছেন যে, তিনি জানতেনই না যে কোনটা কনস্টেবলের পোশাক আর কোনটা ডিআইজি এসপির পোশাক। আর কখনও পুলিসের ইউনিফর্ম পরে বিকৃত অভিনয় করবেন না। ভিডিয়ো বানানোর বিষয়ে  হিরো আলম মূলত অর্থ রোজগারের কথাই ভাবেন, তার গুণগত মান নিয়ে চিন্তিত নন হিরো আলম। বেশি উপার্জনই একমাত্র লক্ষ্য তাঁর, জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার। তবে কেন এরকম করেন তিনি, সে বিষয়ে কোনও সদুত্তর পাওয়া যায়নি হিরো আলমের কাছ থেকে।

আরও পড়ুন: Mithun Chakraborty,Dev: পার্থকাণ্ডের মাঝেই দেবের বাড়িতে নৈশভোজে মিঠুন

আরও পড়ুন: Partha Chatterjee, SSC Scam: পার্থ-অর্পিতার যখের ধন! সোশ্যাল মিডিয়া ভরে মিমে, প্রতিবাদে তারকারা

পরীমণি থেকে মৌ, পিয়াসা, মুরাদ হাসানকে নিয়ে গান তৈরি করেছেন হিরো আলম। কেন এই গান তৈরি করেন তিনি, কেনই বা সবাইকে বিকৃতভাবে উপস্থাপন করেন তা নিয়েও জিজ্ঞাসাবাদ করা হয়। সেই প্রশ্নের সামনে পড়ে নিজের ভুল স্বীকার করে নেন হিরো আলম। এই ধরনের কনটেন্ট আর না বানানোর মুচলেকা দেন হিরো আলম। বাঙালি সংস্কৃতি বিকৃতভাবে উপস্থাপিত হয় এমন কোনও কন্টেন্ট তৈরি ও প্রচার করবেন না। এমন কোনও কন্টেন্ট প্রচার করবেন না যাতে জনমনে অসন্তোষ তৈরি হয়।

আরও পড়ুন: Ranjit Mullick: ৪০ বছর পর শুভঙ্কর সান্যাল হয়ে পর্দায় ফিরছেন রঞ্জিত মল্লিক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.