Janhvi Kapoor : 'এখনও ওর কাছে এলে উষ্ণতা অনুভব করি!'

সালটা ২০১৮, 'ধড়ক' (Dhadak) ছবির হাত ধরে শুরু হয় বলিউডে জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor)পথ চলা। সঙ্গী ছিলেন ঈশান খট্টর (Ishaan Khatter)। শোনা যায়, তখন থেকেই নাকি ঈশানে মন মজেছিল জাহ্নবীর। যদিও সময়ের চাকা এগোতেই ইশান-জাহ্নবীর সেই প্রেম আর টেকেনি। তবে প্রেম থাকলেও 'প্রাক্তন' ঈশানের সঙ্গে সম্পর্ক বন্ধুত্বটা এখনও বাঁচিয়ে রেখেছেন শ্রীদেবী কন্যা। আর সেকথা সম্প্রতি নিজের মেনে নিয়েছেন অভিনেত্রী। ঠিক কী বলেছেন জাহ্নবী?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 28, 2022, 05:39 PM IST
Janhvi Kapoor : 'এখনও ওর কাছে এলে উষ্ণতা অনুভব করি!'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সালটা ২০১৮, 'ধড়ক' (Dhadak) ছবির হাত ধরে শুরু হয় বলিউডে জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor)পথ চলা। সঙ্গী ছিলেন ঈশান খট্টর (Ishaan Khatter)। শোনা যায়, তখন থেকেই নাকি ঈশানে মন মজেছিল জাহ্নবীর। যদিও সময়ের চাকা এগোতেই ইশান-জাহ্নবীর সেই প্রেম আর টেকেনি। তবে প্রেম থাকলেও 'প্রাক্তন' ঈশানের সঙ্গে সম্পর্ক বন্ধুত্বটা এখনও বাঁচিয়ে রেখেছেন শ্রীদেবী কন্যা। আর সেকথা সম্প্রতি নিজের মেনে নিয়েছেন অভিনেত্রী। ঠিক কী বলেছেন জাহ্নবী?

সম্প্রতি এক সাক্ষাৎকারে জাহ্নবী কাপুরের অকপট স্বীকারোক্তি, 'আমার মনে হয়, আজ আমরা দুজনেই বড় ব্যস্ত হয়ে পড়েছি। তবে এখনও আমাদের যতবার দেখা হয়, ততবারই সেই আগের উষ্ণতা অনুভব করি।' জাহ্নবী জানান, 'যুগ যুগ জিও-র রঙ্গি সারি গানটি আসলে ধড়কের গান। এর আগে আমরা যখনই ধড়কের জন্য মনতাজ শ্যুট করতাম, ততবারই ওই গানটি বাজত। যখন এই রঙ্গি সারি গানটি বের হল, তখন মনে হয়েছিল, এটা তো আমাদের গান। এই গানের সঙ্গে আমাদের অনুভূতি মিশে আছে। গানটি মুক্তি পাওয়ার পরই দুজনেই দুজনকে এক মেসেজ করেছিলাম, গানটা দেখেছ?'

আরও পড়ুন-যশ-শিলাদিত্য দ্বৈরথ! পরিচালকের বিরুদ্ধে মানহানির মামলা করলেন যশ?

আরও পড়ুন-প্রেম চোপড়া প্রয়াত! ফোন শোকাহত রাকেশের...

'রঙ্গসারি' গানটি আসলে গেয়েছেন কণিষ্ক শেঠ এবং কবিতা শেঠ। গানটি ইনস্টাগ্রাম রিলসেও বেশ হিট। বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুরের 'যুগ যুগ জিও' ছবিতে 'রঙ্গি সারি' গানটির রিমেক ব্যবহার করা হয়েছে। প্রসঙ্গত, জাহ্নবী-ঈশান জুটির 'ধড়ক' ছবিটি হল মারাঠি ছবি 'সাইরাট'-এর রিমেক। পরবর্তীকাল 'দ্য কার্গিল গার্ল' ছবিতে গুঞ্জন সাক্সেনার চরিত্রে অভিনয় করেন শ্রীদেবী কন্যা। এছাড়াও 'ঘোস্ট স্টোরিজ', 'রুহি' ছবিতে তাঁকে দেখা গিয়েছে। খুব শীঘ্রই ২০১৮র তামিল ছবি 'কোলামাভু কোকিলা'র রিমেক 'গুড লাক জেরি' ছবিতে দেখা যাবে জাহ্নবীকে। ২৯ জুলাই মুক্তি পাবে সিদ্ধার্থ সেনগুপ্তের জাহ্নবীর 'গুড লাক জেরি'।

প্রসঙ্গত, 'গুড লাক জেরি'র ট্রেলারে দেখা গিয়েছে জেরি (জাহ্নবী কাপুর)র মা ক্যানসার আক্রান্ত। মায়ের চিকিৎসা করাতেই কাজ খুঁজতে বের হয়ে পড়েন জাহ্নবী কাপুর। টাকা জোগাড় করতে ড্রাগ ডিলার হিসাবে কাজ করতেও পিছপা হননি জেরি। একসময় পেশা হয়ে ওঠে জেরির নেশা। কিন্তু তারপর? ট্রেলারের লিঙ্ক পোস্ট করে জাহ্নবী কাপুর লেখেন, 'অবশেষে জেরির সঙ্গে আলাপ করুন। মনে রাখবেন আমায় যেমন দেখতে তেমন আমি নই।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.