ইসমাইল দরবারের ছেলের সঙ্গে সম্পর্ক, বাগদান সেরে ফেললেন গওহর খান!

ছবি শেয়ার করেন গওহর

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 5, 2020, 03:18 PM IST
ইসমাইল দরবারের ছেলের সঙ্গে সম্পর্ক, বাগদান সেরে ফেললেন গওহর খান!
জায়েদের সঙ্গে গওহর

নিজস্ব প্রতিবেদন : ​বাগদান সেরে ফেললেন প্রাক্তন মিস ইন্ডিয়া গওহর খান? বন্ধু জায়েদ দরবারের সঙ্গে আংটি বদল সারেন বলিউডের এই সুন্দরী অভিনেত্রী! নিজের সোশ্যাল হ্যান্ডেলে জায়েদের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নেন গওহর। পাশাপাশি জায়েদের সঙ্গে ছবিও শেয়ার করেন অভিনেত্রী। 

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বলিউডের জনপ্রিয় সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে হলেন জায়েদ দরবার। বেশ কয়েকদিন ধরেই গওহরের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে তোলপাড় শুরু হয়ে যায়। বিষয়টি নিয়ে প্রাকশ্যে মুখ না খুললেও, কানাঘুষো শোনা যাচ্ছিল। শেষ পর্যন্ত জায়েদের সঙ্গে ছবি শেয়ার করে নিজেদের সম্পর্কে শিলমোহর বসালেন গওহর খান। 

সম্প্রতি শোনা যায়, চলতি বছরের নভেম্বর মাসেই নাকি জায়েদ দরবারের সঙ্গে বিয়ে সারবেন গওহর খান।  যা শুনে হেসে ফেলেন ইসমাইল দরবারের ছেলে। গওহর যে বিয়ে করবেন, তা জানতেন না তিনি বলে মন্তব্য করেন। এসবের মধ্যেই এবার প্রকাশ্যে এল জয়েদ দরবারের সঙ্গে গওহরের সম্পর্কের রসায়ন। 

প্রসঙ্গত, বিগ বসের ঘরে গিয়ে অভিনেতা কুশল ট্যান্ডনের সঙ্গে সম্পর্কে জড়ান গওহর খান। বেশ কয়েক মাস সম্পর্কের পর শেষ পর্যন্ত কুশলের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়।  যা নিয়ে কম জল্পনা হয়নি।  কুশলের সঙ্গে বিচ্ছেদের পর কোনও মন্তব্য করতে দেখা যায়নি গওহরকে।  শেষ পর্যন্ত জায়েদ দরবারের সঙ্গে সম্পর্কে শিলমোহর বসিয়ে তবেই ছবি শেয়ার করেন অভিনেত্রী। 

.