হাসপাতালে সৌমিত্র চট্টোপাধ্যায়ের লড়াইয়ের মাঝেই পরিবার নিয়ে কুৎসা, ক্ষুব্ধ পৌলমী বসু

সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর আক্রমণের শিকার সৌমিত্র কন্যা তথা নাট্যকর্মী পৌলমী বসু। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 5, 2020, 02:24 PM IST
হাসপাতালে সৌমিত্র চট্টোপাধ্যায়ের লড়াইয়ের মাঝেই পরিবার নিয়ে কুৎসা, ক্ষুব্ধ পৌলমী বসু

নিজস্ব প্রতিবেদন : ৩০ দিন হল হাসপাতালে চিকিৎসাধীন কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। কখনও তাঁর শারীরিক অবস্থার উন্নতির কথা জানা যাচ্ছে, কখনও আবার অবনতি। লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। কঠিন এই পরিস্থিতির মধ্যেই সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর আক্রমণের শিকার সৌমিত্র কন্যা তথা নাট্যকর্মী পৌলমী বসু। আক্রমণ করা হয়েছে অভিনেতার পরিবারের অন্যান্যদেরও নিজের ফেসবুক পোস্টে এনিয়ে ক্ষোভ উগরে দিলেন তিনি। 

পৌলমী বসুর অভিযোগ, পরিবারের এই বিপদের দিনেও কিছু মানুষ ভুল খবর প্রচার করছেন, কুৎসা রটাচ্ছেন। ফেসবুক পোস্টে তিনি লেখেন, ''কিছু ক্রিনশট দিচ্ছি। এগুলো এড়িয়ে যাওয়া যেতেই পারে। আমি একটুও বিচলিত নই, কিন্তু ভুলভাল খবরের একটা লিমিট থাকে। বিশেষত যখন আমার বাবা ভয়ঙ্কর লড়াই করছেন। তখন কিছু মানুষ সত্যিটা না জেনে কুৎসা করছেন। দেখুন আপনারা, লিঙ্কও দিলাম।''

Kichu screenshot dichchi... egulo ignore kora jetei pare... ami ektuo bicholito noi... kintu bhulbhal khoborer ekta...

Posted by Poulami Bose on Tuesday, 3 November 2020

পৌলমী বসু যেটি শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে, ''সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়েকে চেনেন?'' বলে একটি খবর হয়েছিল। তাতে কিছু লোকজনের প্রতিক্রিয়ার স্ক্রিনশট শেয়ার করেছেন পৌলমী। যেখানে কিছু কুরুচিকর লোকজন লিখেছেন, ''সৌমিত্র চট্টোপাধ্যায় আমাদের গর্ব, কিন্তু তাঁর মেয়ে বাবার নাম ভাঙিয়ে নাটকে সুযোগ পান...''। ''সৌমিত্র চট্টোপাধ্যায় ও উত্তম কুমার কারোর ছেলেই মানুষ হয়নি...''। এছাড়াও আরও বিভিন্ন কুরুচিকর মন্তব্য করা হয়েছে। তবে আবার কিছু লোকজন এধরনের মন্তব্যের তীব্র নিন্দাও করেছেন। আবার অনেকেই অভিনেতার সুস্থতা কামনা করেছেন।

প্রসঙ্গত, এর আগেও সৌমিত্র  চট্টোপাধ্যায়ের হাসপাতালের ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছিল, যার তীব্র প্রতিবাদ করেছিলেন পৌলমী বসু।

.