মাদক মামলায় রিয়ার গ্রেফতারি থেকে বয়ানের নথি জমানো, NCB-র অফিসে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য

দমকল কর্মীরা পৌঁছে গিয়েছেন ঘটনাস্থলে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 21, 2020, 02:41 PM IST
মাদক মামলায় রিয়ার গ্রেফতারি থেকে বয়ানের নথি জমানো, NCB-র অফিসে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য
এনসিবির অফিস রয়েছে এই বহুতলেই

নিজস্ব প্রতিবেদন : ​আগুন লাগল মুম্বইয়ের ব্যালার্ড স্টেট বহুতলে। আচমকাই আগুন লেগে যায় ওই বহুতলে। খবর পাওয়ার পরপরই দমকল কর্মীরা সেখানে পৌঁছে যান এবং আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তাঁরা।

আরও পড়ুন : ​অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, কী বললেন পরিচালকের দ্বিতীয় স্ত্রী কল্কি!

প্রসঙ্গত, মুম্বইয়ের ব্যালার্ড স্টেটের তৃতীয় তলাতেই রয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিস। যে অফিসে বসেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলার তদন্ত শুরু করেছে এনসিবি। রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ থেকে শুরু করে, তাঁর গ্রেফতারি, সবটাই মুম্বইয়ের ওই অফিসে বসেই সারছিলেন এনসিবির অফিসাররা। ফলে রিয়া চক্রবর্তী-সহ মাদক মামলার বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য এনং নথি সেখানে রয়েছে বলে যাচ্ছে।

আরও পড়ুন : ​সমন পাঠানো হবে সারা, শ্রদ্ধাকে! বলিউডের প্রথম সারির অভিনেত্রীরা NCB-র নজরে

দেখুন সেই ছবি...

 

কী থেকে আগুন লাগে ওই বহুতলে, সে বিষয়ে এখনও জানা যায়নি। পাশাপাশি মৃত ও আহতের কোনও খবরও পাওয়া যায়নি। দমকল কর্মীরা আগুন পুরোপুরি নেভানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে খবর।

এদিকে চলতি সপ্তাহেই সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, সিমন খাম্বাট্টা এবং রকুলপ্রীত সিংকে সমন পাঠানো হতে পারে বলে খবর। মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্যই সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরের মতো বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের ডেকে সমন পাঠানো হবে বলে খবর।

.