রমজান মাসে মাকে ছুটি দিয়ে বাড়ির সব কাজ করছেন দীপিকা ও শোয়েব

 স্ত্রী, বোনের সঙ্গে কাজ ভাগ করে নিয়ে বাড়ির কাজে লেগে পড়েছেন টেলি তারকা শোয়েব ইব্রাহিম। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 6, 2020, 05:22 PM IST
রমজান মাসে মাকে ছুটি দিয়ে বাড়ির সব কাজ করছেন দীপিকা ও শোয়েব

নিজস্ব প্রতিবেদন : লকডাউনে গৃহবন্দি। এই পরিস্থিতিতে বাড়িতে কাজের লোক তো আসছে না, তাই বাড়ির সমস্ত কাজকর্ম নিজেদেরই করে নিতে হচ্ছে। একই অবস্থা তারকাদেরও। তবে এই পরিস্থিতিতে বাড়িতে বয়স্কা মা-কে কাজ না করতে দিয়ে স্ত্রী, বোনের সঙ্গে কাজ ভাগ করে নিয়ে বাড়ির কাজে লেগে পড়েছেন টেলি তারকা শোয়েব ইব্রাহিম। 

শোয়েবের কথায়, রমজান মাস চলছে। ইফতারের জন্য বাড়িতে নিত্য নতুন খাবার তৈরি হচ্ছে। তাই বাড়ির কাজকর্মও কিছু কম নেই। তাই তিনি ঠিক করেছেন বয়স্কা মায়ের উপর বাড়ির কাজ না চাপিয়ে, তাঁকে এই সময় বিশ্রাম দেবেন। আর বাড়ির সমস্ত কাজ বোন ও স্ত্রীর সঙ্গে ভাগ করে নিজেরাই করবেন তাঁরা। শোয়েব ইব্রাহিম, দীপিকা কক্কর ইব্রাহিম ও শোয়েবের বোন সাবা, এই তিনজন মিলে কীভাবে বাড়ির সমস্ত কাজকর্ম সামলাচ্ছেন, সেই ভিডিয়ো সাবার ইউটিউব চ্যানেলে উঠে এসেছে। যেখানে দেখাযাচ্ছে, বাড়ির রান্না, ঘর পরিষ্কারের দায়িত্ব পড়েছে দীপিকার উপর। আর বাসন মাজার দায়িত্ব নিজের কাঁধে নিয়েছেন শোয়েব। আর তাঁদেরকে সমস্ত কাজে সাহায্য করে দিচ্ছেন শোয়েবের বোন সাবা।

আরও পড়ুন-ঢাকার বাড়িতে বসে মেয়েকে নিয়ে শর্টফিল্ম 'The Forgotten One' বানিয়ে ফেললেন মিথিলা

প্রসঙ্গত, ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত পেশায় পাইলক রৌনক স্যামসন-এর সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর সহ অভিনেতা তথা প্রেমিক শোয়েব ইব্রাহিমের সঙ্গে বিবাহবন্ধনে বাঁধা পড়েন দীপিকা কক্কর। ২০১৮ সালে শোয়েব ইব্রাহিমের সঙ্গে বিয়ের পর থেকে তাঁর সঙ্গেই জমিয়ে সংসার করছেন দীপিকা।

আরও পড়ুন-ঋষি কাপুর নীতু সিংয়ের ৪০ বছর আগের সেই বিয়ের কার্ড ভাইরাল

.