Deepika Padukone| Ranveer Singh: প্রিয় বন্ধুকে বিয়ে করার পরামর্শ দীপিকার, উত্তরে কী লিখলেন রণবীর সিং?

Deepika Padukone| Ranveer Singh: মাসখানেক আগেও বলিউডের অন্দরে শোনা যাচ্ছিল যে একে অপরের থেকে দূরত্ব বজায় রেখেই চলছেন বিটাউনের অন্যতম সেরা কাপল দীপবীর অর্থাৎ দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। তাঁদের একসঙ্গে দেখতে পছ্ন্দ করে দর্শক, তা পর্দায় হোক বা পর্দার বাইরে। কিছুদিন আগেও এই জল্পনার অবসান ঘটান তারকা দম্পতি। এবার রণবীরকে আবেগঘন পোস্ট লিখলেন দীপিকা।

Updated By: Aug 7, 2023, 02:25 PM IST
Deepika Padukone| Ranveer Singh: প্রিয় বন্ধুকে বিয়ে করার পরামর্শ দীপিকার, উত্তরে কী লিখলেন রণবীর সিং?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার সারা দেশ জুড়ে পালিত হয়েছে বন্ধুত্ব দিবস(Friendship Day 2023)। সোশ্যাল মিডিয়াতেও সারা দিন প্রিয় বন্ধুদের সঙ্গে ছবি পোস্ট করতে থাকেন বলিউড থেকে টলিউডের সেলেবরা। মধ্যরাত পেরিয়ে একটি বার্তা পোস্ট করেন দীপিকা পাড়ুকোন(Deepika Padukone)। পোস্টের ট্যাগে রয়েছে শুধুমাত্র রণবীর সিংয়ের (Ranveer Singh) নাম। অতএব বোঝাই যাচ্ছে, এই পোস্টে তাঁকে উদ্দেশ্য করেই দেওয়া। যে বার্তার মুখ্য বিষয় হল, প্রিয় বন্ধুকেই বিয়ে করা উচিত কারণ বন্ধুত্ব এমন একটা ভালোবাসা যেটা কোনওভাবেই নষ্ট হয় না।

আরও পড়ুন- Raktabeej: পোস্টারেই রয়েছে ধাঁধার উত্তর! খাগড়াগড় বিস্ফোরণের স্মৃতি ফেরাবে শিবপ্রসাদ-নন্দিতার ‘রক্তবীজ’...

দীপিকা ইনস্টাগ্রামে লেখেন, ‘আপনার সবচেয়ে ভালো বন্ধুকে বিয়ে করুন। আমি অত হালকা করে বিষয়টা বলি না। সত্যিই আপনি যার প্রেমে পড়েছেন তার মধ্যে সবচেয়ে শক্তিশালী, সবচেয়ে সুখী বন্ধুকে খুঁজে বের করুন। এমন একজন যিনি আপনার প্রশংসা করেন। যার সঙ্গে আপনি হাসতে পারেন। যে ধরনের হাসিতে পেটে ব্যথা হয়, নাক ডাকার মতো আওয়াজ বের হয়। বিব্রতকর, আন্তরিক, এমন হাসি যা নিরাময়াক। বুদ্ধিদীপ্ত হাস্যরস খুবই গুরুত্বপূর্ণ। তাঁকে ভালোবাসার জন্য জীবন খুবই সংক্ষিপ্ত যে আপনাকে তাঁর সঙ্গে বোকা হতে দেয়। এটা নিশ্চিত করুন যে, আপনার সঙ্গে এমন কেউ আছে যে আপনাকে কাঁদতে দেয়। হতাশা আসবেই। এমন কাউকে খুঁজে বের করুন যে সেই সময় আপনার সঙ্গে থাকতে চান। সবচেয়ে বড় কথা, যে তোমার মাধ্যমে আবেগ, প্রেম এবং পাগলামিকে একত্রিত করতে পারে, তাঁকে বিয়ে করুন। এমন এক প্রেম যা কখনও গলে যাবে না, মিশে যাবে না সে সময় যতই গভীর ও অন্ধকারময় হোক।’

আরও পড়ুন- Ileana D’Cruz: অবিবাহিত মা নন, আইরিশ প্রেমিককে বিয়ে করেছেন ইলিয়ানা...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by (@deepikapadukone)

দীপিকার পোস্টের নীচে তিনটি ইমোজি পোস্ট করেছেন রণবীর সিং। সেই ইমোজিতে রয়েছে বন্ডিং ও সেই ইমোজিতে রয়েছে ভালোবাসা। প্রসঙ্গত, মাসখানেক আগেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়েছিল দীপিকা ও রণবীরের বিচ্ছেদের খবর। তবে তা যে নেহাতই গুজব তার প্রমাণ পাওয়া যায় জুলাইয়ে রণবীরের জন্মদিনে। একসঙ্গে আলিবাগে সময় কাটান তারকা দম্পতি। এরপর সম্প্রতি মুক্তি পায় রণবীরের ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। সেই ছবি দেখতে রণবীরের জ্যাকেট পরে দেখা যায় দীপিকাকে। এমনকী ঝুমকা গানে একসঙ্গে রিলও বানান তাঁরা। সবমিলিয়ে বন্ধুত্বে, প্রেমে, তাঁদের দাম্পত্যে যে সুখ ও শান্তি দুইই বর্তমান তা ফের একবার প্রমাণিত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.