বিয়ের পর স্বামীর সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট subhashree-র দিদি দেবশ্রীর

২ এপ্রিল, শুক্রবার সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 4, 2021, 05:43 PM IST
বিয়ের পর স্বামীর সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট subhashree-র দিদি দেবশ্রীর

নিজস্ব প্রতিবেদন: ২ এপ্রিল, শুক্রবার সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। আপাতত তাই গঙ্গোপাধ্যায় পরিবারে খুশির হাওয়া। একথা নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন দেবশ্রী। বিয়ের পর শনিবারই প্রথম স্বামী অমিত ভাটিয়ার সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করলেন দেবশ্রী গঙ্গোপাধ্যায় ভাটিয়া। 

দেবশ্রীর পোস্ট করা ছবিতে চেয়ারে হেলান দিয়ে বসে থাকতে দেখা যাচ্ছে তাঁর স্বামী অমিত ভাটিয়াকে। আর অপরদিক থেকে দেবশ্রী অমিতকে জড়িয়ে ধরে রয়েছেন। তাঁর হাতে মেহেন্দি ও লাল-সাদা চূড়া। ক্যাপশানে শাহরুখের 'জব তক হ্যায় জান' ছবির গানের একটি লাইন জুড়ে দিয়েছেন দেবশ্রী। লিখেছে, ''সাস মে তেরি সাস মিলি তো মুজে সাস আয়ি''।

আরও পড়ুন-সাতপাকে বাঁধা পড়লেন Subhashree-র দিদি দেবশ্রী, পাত্র কে?

জানা যাচ্ছে, অমিত ভাটিয়ার সঙ্গে দেবশ্রীর আলাপ ২০১৪ সালে। তাঁরা একই অফিসে কাজ করতেন। তাঁদের বন্ধুত্বও দীর্ঘদিনের। ২০২১-এর ১৪ ফেব্রুয়ারি দেবশ্রীকে প্রপোজটা করেন অমিত। তারপর অমিত-দেবশ্রীর বিয়ের সিদ্ধান্ত নিতে দেরি হয়নি। তবে আড়ম্বর নয় নেহাতই ঘরোয়া ছিমছাম অনুষ্ঠানের মধ্যে দিয়েই বিয়েটা সেরে ফেলেন দেবশ্রী ও অমিত। তবে শ্যালিকার বিয়েতে উপস্থিত থাকতে পারেননি রাজ চক্রবর্তী। দিদির বিয়েতে উপস্থিত ছিলেন শুভশ্রী, তাঁর বাবা-মা, এবং পরিবারের অন্যান্য সদস্যরা।

ইনস্টাগ্রামে দিদিকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে শুভশ্রী লেখেন, ''এটা একটা নতুন পথ চলা শুরু। এই মুহূর্তগুলি চিরকাল আমরা লালন করব। তোমার সমস্ত আশা এবং স্বপ্ন বাস্তব হোক। আজ থেকে শুরু আমার প্রিয় দিদি দেবশ্রীর নতুন জীবন। খুব ভালো থেকো। পরিবারে স্বাগত জামাইবাবু। ''

আরও পড়ুন-সাড়ে ৪ কোটির সম্পত্তি, ২টি দামি গাড়ি, কৃষিজমিও কেনা রয়েছে Srabanti-র

প্রসঙ্গত দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের এটা দ্বিতীয় বিয়ে। দেবশ্রীর একটি ১৮ বছরের ছেলেও রয়েছে। নাম অনীশ। এদিকে আবার কিছুদিন আগেই নিজের অভিনয় কেরিয়ারও শুরু করেছেন দেবশ্রী। রাজর্ষি দে-র পরিচালনায় আবার 'কাঞ্চনজঙ্ঘা' ছবিতে দেখা যবে তাঁকে। ইতিমধ্যেই শ্যুটিংও সেরে ফেলেছেন দেবশ্রী।

আরও পড়ুন-কোনারকের মন্দিরে প্রকাশ্যেই Nilanjana-র গালে আলতো চুমু Iman-র

.