Bigg Boss OTT: অ্যাসিড ছুঁড়ে কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিল Akshara-র প্রাক্তন প্রেমিক

বিগ বসের ঘরে প্রতীকের সঙ্গে বিচ্ছেদের পর পুরনো তিক্ত স্মৃতি ফিরে এলো অক্ষরার

Updated By: Sep 12, 2021, 02:34 PM IST
Bigg Boss OTT: অ্যাসিড ছুঁড়ে কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিল Akshara-র প্রাক্তন প্রেমিক

নিজস্ব প্রতিবেদন: বিগবস ওটিটির (Bigg Boss OTT) মঞ্চে প্রতীক সেহাজপালের (Pratik Sehajpal) সঙ্গে তাঁর যে সম্পর্ক তৈরি হয়েছিল তার জেরেই বারবার বিতর্কের মুখে পড়েছেন ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং (Akshara Singh)। সম্প্রতি বিগবসের ঘর থেকে বাদ পড়েন তিনি। তাঁর দাবি, হঠাৎই প্রতীক বদলে যায়। অক্ষরাকে ছেড়ে নেহা ভাসিনের প্রতি আসক্ত হয়ে পড়ে সে। তার ফলেই ঘর থেকে বাদ পড়তে হয় অক্ষরাকে। তবে শুধু বিগবসেই নয়। বাস্তবের জীবনেও প্রেম ভেঙেছে অভিনেত্রীর। বিগবসের ঘরে এসে বিচ্ছেদের সেই পুরনো স্মৃতিই ফিরে এলো অক্ষরার। 

আরও পড়ুন: Yuvaan Chakraborty: মাতৃত্বের একবছর, পরিবারের সঙ্গে সেলিব্রেশন, আবেগতাড়িত পোস্ট Raj-Subhashree-র

এক ভোজপুরী অভিনেতার প্রেমে পড়েছিলেন তিনি। সেই প্রেম ভাঙার পর তাঁর কেরিয়ার নষ্ট করে দিতে চেয়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিক। অ্যাসিডের বোতল হাতে নিয়ে তাঁকে ধাওয়া করেছিল কয়েকজন ছেলে। অক্ষরার দাবি, তাঁর প্রাক্তন প্রেমিকই পাঠিয়েছিল সেই ছেলেগুলোকে। সেদিন কপালের জোরে প্রাণে বাঁচেন তিনি। নইলে হয়তো অভিনেত্রীর বদলে অ্যাসিড আক্রান্ত হয়েই বাকি জীবন কাটাতে হত তাঁকে। 

প্রতীক তাঁকে ঠকিয়েছে এবং রাতারাতি নেহা ভাসিনের প্রেমে পড়েছেন প্রতীক সেহাজপাল। যদিও প্রতীকের এই ছেড়ে যাওয়াকে তাঁর পার্ট অফ গেমই বলছেন অভিনেত্রী। তবে তিনি কোনও পরিকল্পনা নিয়ে প্রতীকের সঙ্গে সম্পর্ক তৈরি করেননি, তাই প্রতীকের বদলে যাওয়ায় মন ভেঙেছে অক্ষরার।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.