স্বামী Raj Kundra জেলবন্দি, দুই সন্তানকে সঙ্গে নিয়ে গণপতি নিরঞ্জন Shilpa-র

 এবার পুজো এবং বিসর্জন দুটোই একা হাতেই সামলালেন শিল্পা। সঙ্গী দুই সন্তান ভিয়ান আর সমীশা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 12, 2021, 02:30 PM IST
স্বামী Raj Kundra জেলবন্দি, দুই সন্তানকে সঙ্গে নিয়ে গণপতি নিরঞ্জন Shilpa-র

নিজস্ব প্রতিবেদন : প্রত্যক বছরই স্বামী রাজ কুন্দ্রা এবং শেট্টি ও কুন্দ্রা দুই পরিবারের সদস্যদের নিয়ে মহা সমারোগে গণেশ পুজো করেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। তবে এবার পরিবেশ ও পরিস্থিতি দুটোই আলাদা। স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) জেলবন্দি, বোন শমিতা শেট্টিও  Bigg Boss OTT-র ঘরে। তাই এবার পুজো এবং বিসর্জন দুটোই একা হাতেই সামলালেন শিল্পা। সঙ্গী দুই সন্তান ভিয়ান আর সমীশা।

তবে পরিবারের পুজোয় রাজ কুন্দ্রা (Raj Kundra)  না থাকলেও দেখা গেল শিল্পার শ্বশুর-শাশুড়িকে। ছিলেন শিল্পার মা সুনন্দা শেট্টি। গত শুক্রবার গণপতিকে বরণ করে বাড়িতে নিয়ে আসেন শিল্পা। দুই সন্তান ও পরিবারের সঙ্গে পুজো করেন। সেই ছবি উঠে এসেছিল নেট দুনিয়ায়। তবে এবার বিদায় জানানোর পালা। শনিবার দুই সন্তানকে নিয়ে প্রতিমা নিরঞ্জনের দিন ছেলেমেয়ের সঙ্গে একই প্রিন্টের পোশাকে দেখা গেল অভিনেত্রীকে।

আরও পড়ুন-AC- ঘরের আরাম নয়, এবার জঙ্গলে রাত কাটাতে হবে Bigg Boss 15-র প্রতিযোগীদের

প্রতিমা নিরঞ্জনের ভিডিয়ো পোস্ট করে শিল্পা (Shilpa Shetty)। লিখেছেন, "ভারী হৃদয়ের সঙ্গ, আমরা আমাদের প্রিয় গনু রাজাকে বিদায় জানাই এবং আমরা আগামী বছর তার আগমনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করব!" 

এদিন পর্ন ছবির বানানোর অভিযোগে আপাতত জেলবন্দি শিল্পার স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। বারবার জামিনের আবেদন করেও কোনও লাভ হয়নি। ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন স্বামীর থেকে আলাদা হতে চাইছেন অভিনেত্রী। নিজের উপার্জনে দুই সন্তানকে বড় করতে চান। আর তাই আরও বেশি করে অভিনয় দুনিয়ায় ফিরতে চাইছেন শিল্পা (Shilpa Shetty)। ইতিমধ্যেই বিভিন্ন পরিচালক, প্রযোজকদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন তিনি। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.