Noble Man: সভ্য জগতে ব্রাত্য! হতাশ নোবেল কি মৃত্যুপথযাত্রী!

Noble: জীবনবৃত্ত পরিপূর্ণ! এত বিতর্কে কোথাও যেন ক্লান্ত বাংলাদেশের সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। মঙ্গলবার সকালে একটি পোস্ট করেন নোবেল। সেই পোস্ট দেখেই উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। 

Updated By: Apr 11, 2023, 06:48 PM IST
Noble Man: সভ্য জগতে ব্রাত্য! হতাশ নোবেল কি মৃত্যুপথযাত্রী!

Noble Man, Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্কের অন্য নাম নোবেল। বারংবার তাঁর নাম জড়িয়েছে বিতর্কে। কখনও তাঁর কার্যকলাপ কখনও আবার তাঁর মন্তব্য, নোবেলকে নিয়ে বিতর্কের শেষ নেই। এত বিতর্কে কোথাও যেন ক্লান্ত বাংলাদেশের সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। মঙ্গলবার সকালে একটি পোস্ট করেন নোবেল। সেই পোস্টে মৃত্যুর কথা লিখেছেন তিনি। সংগীতশিল্পীর দাবি যে, তিনি সবই হারিয়েছেন, তাই মৃত্যু এলে তাকে জড়িয়ে ধরতে রাজি তিনি। আর সেই পোস্ট দেখেই উদ্বিগ্ন তাঁর ফ্যানেরা। হঠাৎ এ কথা কেন লিখলেন নোবেল।

আরও পড়ুন- Salman Khan Death Threat: আগামী ৩০ এপ্রিল সলমানকে খুনের হুমকি, আটক ১৬ বছরের তরুণ...

সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজের আগামী অনুষ্ঠানের কথা লেখেন নোবেল। এমনকী ইদের আনন্দও ভাগাভাগি করে নেওয়ার কথা বলেন। কিন্তু এর কিছু সময় পরেই সংগীতশিল্পী লেখেন, ‘প্রত্যেকটা অপ্রত্যাশিত জিনিস আমার জীবনে ঘটেছে। হৃদয় ভেঙেছে, ড্রাগ, অ্যালকোহল, মাথায় ৭০টা সেলাই, সেটা দেখে আমার প্রাক্তন স্ত্রীয়ের আনন্দ, কেরিয়ার নষ্ট হয়ে যাওয়া, একমাত্র বাকি রয়েছে মৃত্যু। তোমাকে স্বাগত সুইটহার্ট। তোমাকে জড়িয়ে ধরতে আমি প্রস্তুত।’ নোবেলের এই পোস্ট দেখেই চিন্তিত তাঁর ফ্যানেরা।

আরও পড়ুন- Arnab-Ipsita: মনোমালিন্য ভুলে একসঙ্গে অর্ণব-ইপ্সিতা, এবার পরিবারে নতুন সদস্যের আগমন...

এক অনুরাগী লেখেন, ‘নিজের দোষে আজকে সবকিছু হারিয়েছেন মানুষ আপনার ট্যালেন্ট কে ভালোবাসতো ঠিকই কিন্তু আপনি নিজে নিজের ক্যারিয়ার ধ্বংস করেছেন তবে এখনও নিজেকে শুধরে নিন দেখবেন সব ভালো হবে । ঈশ্বরের উপর বিশ্বাস রেখে নিজে ভালো পথে চলুন সব ভালো হবে। এখনো কিছু শেষ হয়ে যায়নি। অহংকার জিনিসটা কত বড় পতনের কারণ সেটা অন্তত বুঝেছেন আশা করি । মৃত্যুর জন্য অপেক্ষা না করে নিজেকে সুস্থ স্বাভাবিক পথে ফিরিয়ে নিন । মানুষ আবার আপনাকে ভালোবাসবে। শুভ কামনা রইল।’ অন্য এক ব্যক্তি লেখেন, ‘ নিজেকে নিয়ন্ত্রণ করুন। আপনি প্রতিভাবান। নিজের প্রতিভা কাজে লাগান।’ এক নেটিজেন লেখেন, ‘তোমার জন্য খারাপই লাগে আসলে। এতো ভালো গায়কী, আল্লাহ্ প্রদত্ত অসাধারণ প্রতিভা, তারপরও এসব খামখেয়ালীপনার কারনে নিজের কেরিয়ারটা শেষ করে দিয়েছ। এখনো যথেষ্ঠ সময় আছে। নিজের কেরিয়ারে ফোকাসড থাকো, এখনও অনেক বড় কিছু হওয়ার সম্ভাবনা আছে। শুভকামনা তোমার জন্য। তোমার গায়কীর ভক্ত আমি।’ কমেন্ট সেকশনে প্রায় সকলেই নোবেলকে সাহস জুগিয়েছেন ও পরামর্শ দিয়েছেন, অহংকারকে পাশে সরিয়ে রেখে আবার পুরনো ছন্দে ফেরার।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.