Salman Khan Death Threat: আগামী ৩০ এপ্রিল সলমানকে খুনের হুমকি, আটক ১৬ বছরের তরুণ...

Salman Khan: দীর্ঘ ৪ বছর পর এই ইদে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে সলমান খানের আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। সোমবার ছিল সেই ছবিরই ট্রেলার লঞ্চ। এরপরেই ফোনে খুনের হুমকি পান মেগাস্টার। ঐ ব্যক্তি নিজেকে যোধপুরের রকি ভাই হিসাবে পরিচয় দেয়। তড়িঘড়ি তদন্ত শুরু করে মুম্বই পুলিস। 

Updated By: Apr 11, 2023, 05:57 PM IST
Salman Khan Death Threat: আগামী ৩০ এপ্রিল সলমানকে খুনের হুমকি, আটক ১৬ বছরের তরুণ...

Salman Khan Death Threat, Kisi Ka Bhai Kisi Ki Jaan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নতুন করে খুনের হুমকির মুখে সলমান খান। সোমবার ছিল সলমান খানের আগামী ছবির ট্রেলার লঞ্চ। এরপরেই ফোনে খুনের হুমকি পান মেগাস্টার। ঐ ব্যক্তি নিজেকে যোধপুরের রকি ভাই হিসাবে পরিচয় দেন। এরপরেই নড়েচড়ে বসে পুলিস প্রশাসন। সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী থানে জেলা থেকে পুলিস গ্রেফতার করেছে এক ১৬ বছরের তরুণকে। মঙ্গলবারই গ্রেফতার করা হয় রাজস্থানের ঐ তরুণকে। ফোন কোথা থেকে এসেছে সেই তদন্তে নেমেই পুলিস ট্র্যাক করে জানতে পারে যে ফোনটি এসেছে থানে জেলার শাহপুর থেকে। ইতোমধ্যেই তাকে আটক করে মুম্বই পুলিস।

আরও পড়ুন- Arnab-Ipsita: মনোমালিন্য ভুলে একসঙ্গে অর্ণব-ইপ্সিতা, এবার পরিবারে নতুন সদস্যের আগমন...

বহু প্রতীক্ষার পর, দীর্ঘ ৪ বছর পর এই ইদে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে সলমান খানের আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। সোমবার ছিল সেই ছবিরই ট্রেলার লঞ্চ। বেশ ভালো মুডেই এদিন মুম্বইয়ের এক মাল্টিপ্লেক্সে ফ্রেমবন্দি হন মেগাস্টার। কিন্তু সেই খুশির মাঝেই চিন্তায় পড়ে যান ভাইজান। সোমবার ফের নয়া খুনের হুমকি পান অভিনেতা। রকি ভাই নামে কোনও এক ব্যক্তি সলমানকে মেরে ফেলার হুমকি দেন। জানা যায় রকিভাই রাজস্থানের যোধপুরের বাসিন্দা, যে পেশায় একজন গো-রক্ষক। হুমকিতে রকি ভাই সলমানকে মেরে ফেলার দিনও ধার্য করে ফেলে।

মুম্বই পুলিসের তরফ থেকে জানানো হয় যে, সলমানের বিরুদ্ধে নয়া খুনের হুমকি পাওয়ার পরেই একটি এফআইআর রেজিস্টার করা হয়। এমনকী পুলিস মামলা দায়ের করে। মুম্বইয়ের আজাদ ময়দান পুলিস স্টেশনে এফআইআর দায়ের করা হয়েছে। বিগত কয়েক মাস ধরেই ক্রমাগত চাপে রয়েছেন সলমান খান ও তাঁর পরিবার। পুলিসের সূত্রে জানা যায় যে, সলমানের পরিবার ও তাঁর গোটা টিম এই হুমকি নিয়ে খুবই চিন্তিত। সলমানের সুরক্ষা নিয়ে তাঁরা খুবই উদ্বিগ্ন। এই নয়া হুমকিতে তাঁরা ফের চিন্তায় পড়ে গেছেন। তবে পুলিসের তৎপরতায় তাঁরা সন্তুষ্ট। সম্প্রতি নিরাপত্তার কারণেই মুম্বই পুলিসের তরফ থেকে সলমানের নানা অনুষ্ঠান বাতিলও করেছে। তড়িঘড়ি তদন্তেই পুলিস ট্র্যাক করে জানতে পারে যে, আসলে ফোনটি এসেছিল মহারাষ্ট্রের থানে থেকে। এরপরেই গ্রেফতার করা হয় ঐ নাবালককে।

আরও পড়ুন- Week 2| Daily Cartoon| সোমান্তরাল| উফ... যা গরম! সিঙাড়া খেতে খেতে পাহাড় যাই.. চলুন

প্রসঙ্গত,  ফারহাদ সামজি পরিচালিত 'কিসি কা ভাই কিসি কি জান' বক্স অফিসে হিট হতে পারে বলে আশা সলমান অনুরাগীদের। এছাড়াও এই সিনেমায় বিগ বস খ্যাত অভিনেত্রী শেহনাজ গিলকে প্রথমবার বড় পর্দায় দেখা যাবে, তাই এই সিনেমাকে ঘিরে উৎসাহের ঢেউ বয়ে যাচ্ছে তাঁর অনুরাগীদের মধ্যেও।এছাড়াও সলমানের নতুন এই রোম্যান্টিক ফ্যামিলি সিনেমা 'কিসি কা ভাই কিসি কি জান'-এ দেখা যাবে পূজা হেগড়ে, ভূমিকা চাওলা, পলক তিওয়ারি, রাঘব জুয়েল, জগপতি বাবুকে। সোমবার ট্রেলার সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। ইতোমধ্যেই এই ট্রেলার দেখে ফেলেছে ১০ মিলিয়নের বেশি দর্শক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.