প্রিয়াঙ্কার গ্র্যামির পোশাক নিয়ে সমালোচনার পর কী হল জনপ্রিয় ডিজাইনার ওয়েনডল রডরিকসের!

শোক প্রকাশ করছে গোটা বলিউড

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 13, 2020, 09:03 AM IST
প্রিয়াঙ্কার গ্র্যামির পোশাক নিয়ে সমালোচনার পর কী হল জনপ্রিয় ডিজাইনার ওয়েনডল রডরিকসের!

নিজস্ব প্রতিবেদন: চলে গেলেন জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ওয়েনডল রডরিকস। গোয়ায় নিজের বাড়িতে আচমকাই মৃত্যুর কোলে ঢলে পড়েন বলিউডের এই জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। 

আরও পড়ুন : কয়েক কোটির বিনিয়োগ, মুম্বইতে পরপর ৪টি বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন অরিজিৎ সিং
রিপোর্টে প্রকাশ, হৃদরোগে আক্রান্ত হয়ে বুধবার মৃত্যু হয় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ডিজাইনার ওডেনডল রডরিকসের। বুধবার সন্ধে সাড়ে ছটা নাগাদ মৃত্যু হয় তাঁর। বলিউডের জনপ্রিয় ডিজাইনারের মৃত্যুর পর ট্যুইট করেন গোয়ার স্বাস্থ্যমন্ত্রী বিশ্বজিত রানে। (Wendell Rodricks) ওয়েনডলের মৃত্যুর খবর জানিয়ে গভীর শোক প্রকাশ করেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিও শোক প্রকাশ করেন রডরিকসের মৃত্যুতে। রাজনীতিবিদদের পাশপাাশি রডরিকসের মৃত্যুতে শোকে মুহ্যমান গোটা (Bollywood) বলিউড।  রিতেশ দেশমুখ থেকে মুগ্ধা গডসে প্রত্যেকেই শোক প্রকাশ করেন ডিজাইনারের মৃত্যুতে। 
পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত ওয়েনডল ফ্যাশন ডিজাইনারের পাশাপাশি পরিবেশবিদও ছিলেন। পাশাপাশি বুম, ফ্যাশন-এর মতো বলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ও করেন রডরিকস। 

আরও পড়ুন : এই ধরনের পোশাকের জন্য ব্লক করেছেন ঋষভ পন্থ, খোঁচা বলিউড অভিনেত্রীকে
সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার গ্র্যামির পোশাক নিয়ে মুখ খোলেন ওয়েনডল। তিনি বলেন, রাল্ফ রুসোর যে পোশাক প্রিয়াঙ্কা পরেছেন, তা অভিনেত্রীর সঙ্গে একেবারেই মানানসই নয়। এইসব পোশাক পরার জন্য একটি নির্দিষ্ট বয়স থাকে, যা প্রিয়াঙ্কা পেরিয়ে গিয়েছেন বলেও মত প্রকাশ করেন রডরিকস। এরপরই বলিউডের ওই ডিজাইনারের বিরুদ্ধে রে রে করে তেড়ে ওঠেন পিগির ভক্তরা।  প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও রডরিকসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। 

 

তিনি বলেন, (Priyanka Chopra) প্রিয়াঙ্কার গ্র্যামির পোশাকের জন্য ওয়েনডল তাঁর 'বডি শেমিং' করেছেন, সেটা স্বীকার করুন।  তা না করে,ওয়েনডল তাঁর বক্তব্যের প্রেক্ষিতে বিভিন্ন যুক্ত সাজিয়ে যাচ্ছেন কেন বলেও প্রশ্ন তোলেন মধু চোপড়া। যদি ও মধু চোপড়ার আক্রমণের প্রেক্ষিতে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি ওয়েনডল রডরিকস। 

.