চরিত্রের টানেই সিদ্ধান্ত বদলালেন প্রসেনজিৎ!

 আগামী ৩ মাসে দম ফেলার সময় নেই টলিউডের ১ নম্বর নায়কের...

চরিত্রের টানেই সিদ্ধান্ত বদলালেন প্রসেনজিৎ!

নিজস্ব প্রতিবেদন: বুম্বা শট রেডি। হ্যাঁ, এই কথাই বারবার কানে আসছে এখন অভিনেতার। বহুদিন হল বানিজ্যিক ছবি থেকে সরে এসে অন্য ধারার ছবিতে মন দিয়েছেন নায়ক।  আর তারপর থেকেই বেছে বেছে ছবি করা শুরু করেছিলেন 'বুম্বা দা'। বছরে ১ থেকে ২টো এর বেশি ছবি করতে তাঁকে সেভাবে দেখা যাচ্ছিল না। তবে আগামী ৩ মাসে দম ফেলার সময় নেই টলিউডের ১ নম্বর নায়কের।

আগামী তিন মাস দম ফেলার সয় নেই ইন্ডাস্ট্রির এক নম্বর নায়কের। তাঁর হাতে এখন নাকি ব্যাক টু ব্যাক ছবি। ২০২০টা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় শুরু করেছিলেন পরিচালক অতনু ঘোষের ছবির হাত ধরেই। অতনু ঘোষের 'রবিবার' মুক্তি পায় ২০১৯-এর শেষে। ২০২০তে কুড়িতে পা রাখার পর Nideas-কে নতুন রূপ দেন প্রসেনজিৎ। বোন পল্লবীর সঙ্গে মিলে নতুন কিছু শুরু করার কথা জানিয়েছিলেন 'বুম্বাদা'।

আরও পড়ুন-রবীন্দ্রনাথের বায়োপিক এবার সিনেমার পর্দায়!

এদিকে কিছুদিন আগেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে 'কাবেরী অন্তর্ধান' বানানোর কথা জানান পরিচালক কৌশিক গাঙ্গুলি। এই মাসেই শুরু হওয়ার কথা ছবির শুটিং। ১৯৭৫- ১৯৭৭ দেশের জরুরী অবস্থার পটভূমিতে এই ছবি বানাচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায়। আর এই ছবিতেও অন্যরকম লুকে ধরা দেবেন অভিনেতা। ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। এর আগে শ্রাবন্তীর বাবার চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। তবে শ্রাবন্তীর নায়ক হবে এই প্রথমবার। ছবিতে এক শিল্পীর ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। 'কাবেরী অন্তর্ধান'-এর শ্যুটিংয়ে শীঘ্রই উত্তরবঙ্গে পাড়ি দেবেন।

আরও পড়ুন-Bank Balance দেখিয়েই 'শ্বশুর' সইফের থেকে সারাকে চাইবেন কার্তিক!

আরও পড়ুন-জন্মদিনের পার্টিতে পরিচালক বিরসা দাশগুপ্তকে চুম্বন মিমির

রোম্যান্টিক থ্রিলার 'কাবেরী অন্তর্ধান'-এর শ্যুটিং শেষ করেই কাকাবাবুর সাজে নতুন লুকে তৈরি হবেন উড়ে যাবেন সাউথ আফ্রিকায়। সৃজিত পরিচালিত কাকাবাবুর প্রত্যাবর্তনের শুটিং শুরু করবেন তিনি। এর ঠিক পরপরই শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের পরের ছবির কাজ শুরু করবেন। তবে এই সবকটি কাজই তাড়াতাড়ি শেষ করতে হবে 'বুম্বাদা'কে। কারণ, শীঘ্রই তাঁকে উড়ে যেতে হবে মুম্বইতে। সেখানে একটি সিরিজে কাজ করার কথা রয়েছে বলে জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তার জন্যও বেশকিছুদিন সময় লাগবে অভিনেতার। এর আগে কৌশিক গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় এই তিন পরিচালকের সঙ্গে তাঁর করা প্রত্যেকটি ছবিই বক্স অফিসে সফল। তাই এবারটা এই তিন পরিচালকের কাউকেই ফেরাতে পারেননি নায়ক। অথচ প্রত্যেকটি ছবির চরিত্র আবার একে অপরের থেকে আলাদা। তাই এই মুহূর্তে দম ফেলার সময় নেই অভিনেতার।

.