Amitabh Bachchan: ‘একে একে সবাই চলে যাচ্ছে’, পামেলা চোপড়ার মৃত্যুতে শোকাহত অমিতাভ...

Amitabh Bachchan: শ্যুটিং, সঙ্গীতের বৈঠক, আউটডোর এবং ঘরোয়াভাবে একত্রিত হয়ে পার্টি করে অনেক সময় কাটিয়েছি.. সব এক নিমেষে চলে গেল। যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়ার মৃত্যুতে শোকে পাথর অভিতাভ। ব্লগে লিখলেন ফেলে আসা সময়ের কথা।

Updated By: Apr 21, 2023, 06:36 PM IST
Amitabh Bachchan: ‘একে একে সবাই চলে যাচ্ছে’, পামেলা চোপড়ার মৃত্যুতে শোকাহত অমিতাভ...

Amitabh Bachchan, Pamela Chopra Death, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার সকালেই বলিউডে দুঃসংবাদের ছায়া। প্রয়াত যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়া।  তাঁর প্রয়াণের পরই পামেলাপুত্র পরিচালক ও প্রযোজক আদিত্য চোপড়ার বাড়িতে যান অমিতাভ বচ্চন ও তাঁর পরিবার। যশ চোপড়ার হাত ধরে বলিউডে একের পর এক হিট দর্শকদের উপহার দিয়েছেন বিগ বি। তাই পামেলার মৃত্যুতে স্মৃতিমেদুর হয়ে পড়েন মেগাস্টার। আদিত্যর বাড়ি থেকে ফিরে এসে সেদিন রাতেই তাঁর ব্লগে ছবির শ্যুটিং চলাকালীন পামেলার সঙ্গে কাটানো সময় এবং কীভাবে তাঁর আকস্মিক মৃত্যুর খবর তাঁর জীবন স্তব্ধ করিয়ে দিয়েছে, সেই কথাই লেখেন অমিতাভ বচ্চন।

আরও পড়ুন- Sean Banerjee: হানিমুনে শন-ঐশ্বর্য, নয়া জার্নি শুরু জনপ্রিয় অভিনেতার...

সম্প্রতি 'প্রজেক্ট কে' ছবির শুটিংয়ের সময় পাঁজরের চোট থেকে সুস্থ হয়ে ফের ছবির কাজ শুরু করেন অমিতাভ বচ্চন। তিনি তার সর্বশেষ ব্লগটি শুটের প্রথম দিনটির বর্ণনা দিয়ে শুরু করেন এবং বলেন, "প্রথম দিনগুলি কখনও প্রত্যাশামতো এবং অজানা কিছু জানার দিন হয় এবং আজকের প্রথম দিনটি ব্যতিক্রম ছিল না। নিজের লুক, কাজ, ক্র সমস্তটাই ভিনগ্রহী এবং একটি বিস্ময়ের মতো লাগে .. এবং সর্বোচ্চ বিষয় হল, চলচ্চিত্রের প্রথম দৃশ্যের শ্যুট এবং আমার উপস্থিতি যেটা দাবি করে।‘’

অভিনেত্রী পামেলা চোপড়ার প্রয়াণে শোক প্রকাশ করে তিনি লিখেছেন, 'এইসবের মাঝেই যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়ার প্রয়াণের খবরটি হঠাতই আসে এবং জীবন স্তব্ধ হয়ে যায়। তাঁর সঙ্গে শ্যুটিং, সঙ্গীতের বৈঠক, আউটডোর এবং ঘরোয়াভাবে একত্রিত হয়ে পার্টি করে অনেক সময় কাটিয়েছি.. সব এক নিমেষে চলে গেল। আর একে একে সবাই আমাদের ছেড়ে চলে যায়... যারা রয়ে যায় তাঁরা ফেলে আসা সুখের সময় নিয়ে বেঁচে থাকে..।আর প্রথম দিনের এই অগ্নিপরীক্ষার পর .. যশজির বাড়িতে দ্রুত যাওয়া এবং পরিবারের সঙ্গে দেখা করা এবং অতীতের সেই সমস্ত বছরগুলি পুনরুজ্জীবিত করা... জীবন সত্যিই অপ্রত্যাশিত এবং কঠিন।“

আরও পড়ুন- Salman Khan: ভাইরাল! সলমনকে দেখে সিটি, প্রথম দিনেই বাঁধ ভাঙল ফ্যানদের উচ্ছ্বাস...

পুত্র অভিষেক বচ্চন ও পুত্রবধূ ঐশ্বর্য রাইকে নিয়ে চোপড়ার বাড়িতে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন। আদিত্যর স্ত্রী অভিনেত্রী রানি মুখার্জিকে বাড়ির দরজায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়। অমিতাভ একাধিক ওয়াইআরএফ ছবিতে কাজ করেছেন, বিশেষত 'কভি কভি' ছবিতে, যা পামেলা নিজেই লিখেছিলেন। প্রসঙ্গত, নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে বৃহস্পতিবার লীলাবতী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পামেলা চোপড়া। তাঁর দুই ছেলে আদিত্য চোপড়া ও উদয় চোপড়া। গত ১৫ দিন ধরে আইসিইউতে ভর্তি ছিলেন তিনি।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.