ছুটি শেষ, রাজস্থান থেকে হবু বউমাকে নিয়ে বাড়ির পথে নীতুরা

আলিয়া ভাটের সঙ্গে এরপর রণথম্ভোরের উদ্দেশে রওনা দেন সোনি রাজদান এবং শাহিন ভাটও।

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 2, 2021, 11:34 AM IST
ছুটি শেষ, রাজস্থান থেকে হবু বউমাকে নিয়ে বাড়ির পথে নীতুরা
রণথম্ভোর থেকে ফেরার পথে

নিজস্ব প্রতিবেদন : নতুন বছরের শুরুটা পরিবারের সঙ্গেই শুরু করতে চেয়েছিলেন রণবীর কাপুর, আলিয়া ভাটরা। সেই অনুযায়ী ক্রিসমাস শেষ হতেই মুম্বই ছেড়ে রাজস্থানের উদ্দেশ্যে রওনা দেন। রণবীর কাপুর, (Ranbir Kapoor) রিদ্ধিমা কপুর এবং নীতু কাপুরদের সঙ্গে যখনই আলিয়া ভাটকে দেখা যায়, তখন থেকে গুঞ্জন শুরু হয়। জানা যায়, কাপুর পরিবারের সঙ্গে এবার আলিয়া ভাটও ছুটি কাটাতে উড়ে যাচ্ছেন। সেই অনুযায়ী, কাপুর পরিবারের হবু বউমাকে দেখে ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। আলিয়া ভাটের সঙ্গে এরপর রণথম্ভোরের উদ্দেশে রওনা দেন সোনি রাজদান এবং শাহিন ভাটও।

নতুন বছর রণথম্বোরে কাটিয়ে, সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করে অবশেষে মুম্বইয়ের উদ্দেশে রওনা দেন রণবীর কাপুর, আলিয়া ভাটরা (Alia Bhatt)। রণবীর, আলিয়া, নীতুরা যখন রণথম্বোর থেকে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দেন, সেই সময় তাঁদের সঙ্গে দেখা যায় পরিচালক অয়ন মুখোপাধ্যায়কেও। রিদ্ধিমা কাপুর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পরিবারের সেই ছবি শেয়ার করেন। কাপুর এবং ভাটদের সঙ্গে অয়ন মুখোপাধ্যায়ের সম্পর্ক যে এক্কেবারে পরিবারের মতো, তা বেশ স্পষ্ট হয়ে ওঠে এই ছবি থেকে।

আরও পড়ুন : ভাগ্নেকে নিয়ে কচিকাঁচাদের সঙ্গে Kangana-র নাচ, নতুন বছর মাতালেন 'কুইন'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অন্যদিকে রণথোম্ভোরে গিয়ে রণবীর, আলিয়া এবার বাগদান সেরে ফেলতে পারেন বলে গুঞ্জন ছড়ায়। সেই কারণে গোয়া থেকে রণথম্ভোরে উড়ে যেতে পারেন করণ জোহরও (Karan Johar)। শোনা যায় এমন খবর। যদিও রণধীর কাপুর জানিয়ে দেন, আলিয়া-রণবীরের বাগদান হচ্ছে না এই মুহূর্তে। রণধীর কাপুরের ওই মন্তব্যের পর করণ জোহরকেও দেখা যায়নি রণথম্ভোরে যেতে। 

.