Ajay Devgn Injured: ‘সিংঘম এগেইন’-এর শ্যুটে দুর্ঘটনায় আহত অজয় দেবগণ...

Ajay Devgn Injured: অ্যাকশনে ভরপুর সিংঘম সিরিজের আগামী ছবি ‘সিংঘম এগেইন’। সেই ছবিরই শ্যুটিং চলছিল মুম্বইয়ে। শ্যুটিংয়েই ঘটে যায় দুর্ঘটনা। আহত হন সুপারস্টার অজয় দেবগণ। এখন কেমন আছেন অভিনেতা?

Updated By: Dec 4, 2023, 01:48 PM IST
Ajay Devgn Injured: ‘সিংঘম এগেইন’-এর শ্যুটে দুর্ঘটনায় আহত অজয় দেবগণ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিংঘম মানেই দুর্ধর্ষ অ্যাকশন আর সেই অ্যাকশন শ্যুট করতে গিয়েই বিপত্তি। 'সিংঘম এগেইন'(Singham Again) ছবির শুটিং সেটে গুরুতর আহত হয়েছেন অজয় দেবগণ(Ajay Devgn)। মুম্বইয়ের ভিলে পার্লেতে একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করছিলেন অভিনেতা, যার জেরে তাঁর চোখে চোট লাগে। এর জেরেই ব্যাহত হয় শ্যুটিং।

আরও পড়ুন- Arijit Singh: মঞ্চে অরিজিতের দিকে টাকা বাড়িয়ে দিল ফ্যান! গায়কের রিপ্লাইয়ে মুগ্ধ নেটপাড়া...

সূত্রের খবর, একটি মারামারির দৃশ্যে অভিনয় করার সময় ভুল করে অজয়ের চোখে আঘাত লাগে। পরিচালক রোহিত শেট্টি যখন অন্য দৃশ্যের শ্যুটিং করছিলেন, তখন অজয় বিশ্রাম নেন। তার পরপরই শুটিং শুরু করেন অভিনেতা, এই আঘাতের কারণে তাঁর এবং অন্যদের শিডিউলের কোনও প্রভাব পড়েনি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

গত মাসে 'সিংঘম অ্যাগেইন'  থেকে অজয় দেবগনের ফার্স্ট লুক প্রকাশ করেন শেট্টি। ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন, 'শের আতঙ্ক মচাতা হ্যায়, ঔর জখমি শের তাবাহি! সবার প্রিয় পুলিস, বাজিরাও সিংঘম ইজ ব্যাক! পোস্টারে অজয়কে রাগী অবতারে দেখা যাচ্ছে, তিনি সিংহের মতো গর্জন করছেন। 'সিংঘম অ্যাগেইন' ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন করিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন, অক্ষয় কুমার, রণবীর সিং, টাইগার শ্রফ। সিংঘমের তৃতীয় ছবিটি চূড়ান্ত সফল হয় বক্স অফিসে। এই ছবি মুক্তি পাবে ২০২৪ সালের স্বাধীনতা দিবসে। অল্লু অর্জুনের 'পুষ্পা ২'-এর সঙ্গে মুক্তি পাবে সেই ছবি।

আরও পড়ুন- Kareena Kapoor Khan: তাইকোন্ডোয় গোল্ড মেডেল তৈমুরের, দর্শকাসনে গলা ফাটালেন ‘মা’ করিনা...

২০১১ সালে অজয় দেবগণ, কাজল অগরওয়াল ও প্রকাশ রাজের সঙ্গে মুক্তি পায় 'সিংঘম' সিরিজের প্রথম ছবি। এরপর ২০১৪ সালে মুক্তি পায় এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবি 'সিংঘম রিটার্নস'। দুটি ছবিই বক্স অফিসে সাফল্য পেয়েছে। পাশাপাশি এরপর বনি কাপুরের ছবি ‘ময়দান’-এ দেখা যাবে অজয় দেবগণকে। অমিত রবিন্দরনাথ শর্মা পরিচালিত এবং বনি কাপুর এবং জি স্টুডিওজ সহ-প্রযোজনায় নির্মিত 'ময়দান' ভারতীয় ফুটবলের স্বর্ণযুগের প্রতি শ্রদ্ধা নিবেদন করে, যা ভারতীয় ফুটবলের পথিকৃত্ হিসাবে কৃতিত্বপ্রাপ্ত কিংবদন্তি কোচ সৈয়দ আবদুল রহিমকে কেন্দ্র করে। ছবিটিতে আরও অভিনয় করেছেন প্রিয়ামণি, গজরাজ রাও এবং বাঙালি অভিনেতা রুদ্রনীল ঘোষ।অজয়ের আসন্ন ছবিগুলির মধ্যে রয়েছে নীরজ পাণ্ডের অউর মে কাহাঁ দম থা এবং বিকাশ বহেল পরিচালিত একটি থ্রিলার।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.