Vivek Agnihotri Deactivates Twitter: প্রাণনাশের হুমকি! টুইটার অ্যাকাউন্ট বন্ধ করলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রি

'দি কাশ্মীরি ফাইলস' ছবি মুক্তি আটকাতেই হুমকি, অভিযোগ পরিচালকের

Updated By: Feb 19, 2022, 05:19 PM IST
Vivek Agnihotri Deactivates Twitter: প্রাণনাশের হুমকি! টুইটার অ্যাকাউন্ট বন্ধ করলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রি

নিজস্ব প্রতিবেদন: নিজের টুইটার অ্য়াকাউন্ট বন্ধ করলেন পরিচালক বিবেকরঞ্জন অগ্নিহোত্রি (Vivek Ranjan Agnihotri)। অভিযোগ, ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছিলেন তিনি। 'দি কাশ্মীরি ফাইলস' (The Kashmir Files) ছবিটি যাতে রিলিজ না করেন, সেজন্য হুমকি পাচ্ছিলেন। এরপরই টুইটার অ্য়াকাউন্ট বন্ধের সিদ্ধান্ত নেন পরিচালক।

ইতিমধ্য়ে সোশ্যাল মিডিয়ায় এই বিষয়টি জানিয়ে একটা লম্বা পোস্ট করেছেন বিবেকরঞ্জন অগ্নিহোত্রি (Vivek Ranjan Agnihotri)। তিনি লেখেছেন, "অনেকেই ভাবছেন টুইটার আমার অ্য়াকাউন্ট বন্ধ করেছে। না, তেমন কিছু হয়নি। আমি নিজেই অ্য়াকাউন্ট বন্ধ করেছি।" একই সঙ্গে এই সিদ্ধান্তের কারণও ব্যাখ্য়া করেন বলিউড পরিচালক। তিনি লেখেন, "আমি যবে থেকে টুইটারে #TheKashmirFiles মুভমেন্ট শুরু করেছি তবে থেকে আমার ফলোয়ার্স কমতে শুরু করেছে। এমনকী অনেকে আমার পোস্ট দেখতে পাচ্ছেন না। এছাড়াও বহু হুমকি আসছে (আপনারা জানেন এটা কারা দিতে পারে)।" পরিচালকের অভিযোগ, 'দি কাশ্মীরি ফাইলস' (The Kashmir Files) ছবিটির মুক্তি বন্ধের জন্যই তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। একাংশের মানুষ ভয় পাচ্ছে যে ছবিটা মুক্তি পেলে কাশ্মীর গণহত্যা নিয়ে লুকিয়ে রাখা সত্যি প্রকাশ্যে চলে আসবে। 

কাশ্মীরে গণহত্যা এবং পণ্ডিতদের উপর অত্য়াচারের পটভূমিতে 'দি কাশ্মীরি ফাইলস' (The Kashmir Files) ছবিটি তৈরি করেছেন বিবেকরঞ্জন অগ্নিহোত্রি (Vivek Ranjan Agnihotri)। অভিনয় করেছেন, মিঠুন চক্রবর্তী, অনুপম খের, দর্শন কুমার। পরিচালকের দাবি, মর্মান্তিক গণহত্যার বর্ণনা সত্য়িকারের রয়েছে ছবিটিতে। ইতিমধ্য়ে বিদেশে ৩০টিরও বেশি জায়গায় ছবিটি দেখানো হয়েছে। দর্শকদের প্রশংসাও পেয়েছে। চলতি বছরের ১১ মার্চ মুক্তি পাবে 'দি কাশ্মীরি ফাইলস' (The Kashmir Files)।      

আরও পড়ুন: Ashneer Grover Meets Badshah: ফ্যানরা চাইছেন ‘Ye Sab Doglapan Hai’ ব়্যাপ

আরও পড়ুন: Bonny-Koushani: 'সুপারম্যান' বনির হাত ধরে বড় পর্দায় কামব্যাক করছেন কৌশানী

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.