Ashneer Grover Meets Badshah: ফ্যানরা চাইছেন ‘Ye Sab Doglapan Hai’ ব়্যাপ

অশনীর গ্রোভার বাকি 'শার্ক'দের তুলনায় অনেক বেশি জনপ্রিয় হয়েছেন।

Updated By: Feb 18, 2022, 05:13 PM IST
 Ashneer Grover Meets Badshah: ফ্যানরা চাইছেন ‘Ye Sab Doglapan Hai’ ব়্যাপ
অশনীর গ্রোভার দেখা করলেন বাদশার সঙ্গে

নিজস্ব প্রতিবেদন: রিয়ালিটি শো 'শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া' (Shark Tank India) খ্যাত ভারতপে-র (BharatPe)  ম্যানেজিং ডিরেক্টর এবং সহ-প্রতিষ্ঠাতা আশনীর গ্রোভার দেখা করলেন ব়্যাপার বাদশার (Badshah) সঙ্গে। 

অশনীর সেই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন। তিনি লেখেন, "আমাদেরই দিল্লির ছেলের সঙ্গে দারুণ সময় কাটালাম। বাদশা আমার প্রিয় শিল্পী ও গায়ক।" 'শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া'-তে অশনীরের বলা একটি সংলাপ এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। অশনীর প্রায়ই প্রতিযোগীদের বলে থাকেন যে, "ইয়ে সব দোগলাপন হ্যায়"! অর্থাৎ এই সব রহস্যজনক। ফ্য়ানরা চাইছেন যে, এবার বাদশা ও অশনীর মিলে "ইয়ে সব দোগলাপন হ্যায়" ব়্যাপ করক। 

টেলিভিশনে রিয়ালিটি শো দেখার স্বাদ বদলে দিয়েছে 'শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া'। প্রথম সিজন ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। মার্কিনি রিয়ালিটি শো 'শার্ক ট্যাঙ্ক' (Shark Tank) থেকেই অনুপ্রাণিত এই শো। এই শোয়ের অভিনবত্বই দর্শককে টেলিভিশনের সামনে বসিয়ে রাখছে।

আরও পড়ুন: Kapil Sharma-Nandita Das: নন্দিতা দাসের বাড়িতে ডেলিভারি বয় কপিল শর্মা, ব্যাপারটা কী?

দেশের ৭ সংস্থার নামি সংস্থার প্রতিষ্ঠাতারা এখানে বিনিয়োগকারী হয়ে উপস্থিত হয়েছেন। যাঁদের সামনে বিভিন্ন উদ্যোক্তা তাঁদের ব্যবসার আইডিয়া তুলে ধরছেন বা চলতি ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সাহায্য চাইছেন। উদ্যোক্তাদের মনে ধরলে, এই ৭ সংস্থার প্রতিষ্ঠাতারা এগিয়ে আসছেন। তাঁদের অর্থনৈতিক ভাবে সাহায্য করছেন। এখানে বিচারকরাই বিনিয়োগকারী। তাঁদের পোশাকি নাম 'শার্ক'। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 (@ashneer.grover)

এই ৭ 'শার্ক' হলেন- সুগার কসমেটিকস (SUGAR Cosmetics) এর সিইও এবং প্রতিষ্ঠাতা বিনীতা সিং (Vineeta Singh), শাদিডটকম (shaadi.com)-এর সিইও এবং প্রতিষ্ঠাতা অনুপম মিত্তল (Anupam Mittal),  এমকিওর ফার্মাসিউটিক্যালসের (Emcure Pharmaceuticals) কার্যনির্বাহী পরিচালক নমিতা থাপার (Namita Thapar), মামা আর্থ-এর (Mama Earth ) প্রধান এবং সহ-প্রতিষ্ঠাতা গজল আলাঘ (Ghazal Alagh), লেন্সকার্টের (Lenskart) সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও পীযূষ বনশাল (Peyush Bansal)। রয়েছেন আশনীর গ্রোভার (Ashneer Grover)। ভারতপে-র (BharatPe)  ম্যানেজিং ডিরেক্টর এবং সহ-প্রতিষ্ঠাতা আশনীর। গ্যাজেট ব্র্যান্ড বোট (Boat)-এর সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান বিপণন কর্মকর্তা অমন গুপ্তা (Aman Gupta)। এই প্যানেলে অশনীর সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছেন তাঁর বাচনভঙ্গির জন্য়।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.