সারদায় রাজ্যের হয়ে লড়ায় কপিলের সঙ্গে এক মঞ্চে বসবেন না অধীর চৌধুরী

সারদা কেলেঙ্কারি নিয়ে শাসকদলের হয়ে মামলা লড়ায় কংগ্রেস নেতা কপিল সিব্বলকে নিয়ে অসন্তোষ রাজ্যের কংগ্রেস নেতাদের মধ্যে। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী সিউড়িতে এক জনসভায় বলেছেন, ''কপিল সিব্বলের সঙ্গে একমঞ্চে বসব না।'' সেইসঙ্গে দিল্লি বিধানসভা নির্বাচনে কপিল সিব্বলকে কংগ্রেসের হয়ে প্রচারে না নামানোর দাবিও জানিয়েছেন প্রদেশ কংগ্রেস নেতারা।

Updated By: Jan 19, 2015, 04:05 PM IST
সারদায় রাজ্যের হয়ে লড়ায় কপিলের সঙ্গে এক মঞ্চে বসবেন না অধীর চৌধুরী

ওয়েব ডেস্ক: সারদা কেলেঙ্কারি নিয়ে শাসকদলের হয়ে মামলা লড়ায় কংগ্রেস নেতা কপিল সিব্বলকে নিয়ে অসন্তোষ রাজ্যের কংগ্রেস নেতাদের মধ্যে। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী সিউড়িতে এক জনসভায় বলেছেন, ''কপিল সিব্বলের সঙ্গে একমঞ্চে বসব না।'' সেইসঙ্গে দিল্লি বিধানসভা নির্বাচনে কপিল সিব্বলকে কংগ্রেসের হয়ে প্রচারে না নামানোর দাবিও জানিয়েছেন প্রদেশ কংগ্রেস নেতারা।

রাজ্যের হয়ে কপিল সিব্বল মামলা লড়ায় প্রশ্নের মুখে পড়ল কংগ্রেস। বিজেপির অভিযোগ, এর ফলে কংগ্রেস ও তৃণমূলের গোপন আঁতাত সামনে এল। অসন্তোষ ছড়িয়েছে কংগ্রেসের রাজ্যস্তরেও। প্রদেশ কংগ্রেস দফতরে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন কংগ্রেস কর্মীরা।

অবিলম্বে কপিল সিব্বলের মামলা থেকে সরে দাঁড়ানোর দাবিতে সমস্ত কংগ্রেস নেতা চিঠি পাঠাচ্ছেন রাহুল গান্ধীকে। যে আবেদনের ভিত্তিতে সুপ্রিম কোর্ট সারদায় CBI তদন্তের নির্দেশ দিয়েছিল, তার উদ্যোগ নিয়েছিলেন প্রদেশ কংগ্রেস নেতা আবদুল মান্নান। তারপরেও কপিল সিব্বলের মামলা লড়ার সিদ্ধান্ত অসন্তোষ ছড়িয়েছে প্রদেশ কংগ্রেসে।

.