রাতভর ঘেরাও থাকার পর রাজ্যপালকে পদত্যাগের ইচ্ছার কথা জানালেন কল্যাণী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য

রাতভর ঘেরাও থাকার পর রাজ্যপালকে পদত্যাগের ইচ্ছার কথা জানালেন কল্যাণী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য রতনলাল হাংলু। রাজ্যপালকে সবিস্তারে গোটা ঘটনা জানিয়ে তাঁর মন্তব্য, এভাবে তাঁর পক্ষে বিশ্ববিদ্যালয় ছাড়া সম্ভব নয়। পদ থেকে সরে দাঁড়াতে চেয়েছেন রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ামক এবং বিশ্ববিদ্যালয়ের অন্যান্য উচ্চপদস্থ আধিকারিকও। তবে পদত্যাগপত্র নিতে অস্বীকার করেছেন রাজ্যপাল। কিন্তু পদত্যাগে অনড় উপাচার্য।  

Updated By: Oct 1, 2015, 10:51 AM IST
রাতভর ঘেরাও থাকার পর রাজ্যপালকে পদত্যাগের ইচ্ছার কথা জানালেন কল্যাণী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য

ওয়েব ডেস্ক: রাতভর ঘেরাও থাকার পর রাজ্যপালকে পদত্যাগের ইচ্ছার কথা জানালেন কল্যাণী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য রতনলাল হাংলু। রাজ্যপালকে সবিস্তারে গোটা ঘটনা জানিয়ে তাঁর মন্তব্য, এভাবে তাঁর পক্ষে বিশ্ববিদ্যালয় ছাড়া সম্ভব নয়। পদ থেকে সরে দাঁড়াতে চেয়েছেন রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ামক এবং বিশ্ববিদ্যালয়ের অন্যান্য উচ্চপদস্থ আধিকারিকও। তবে পদত্যাগপত্র নিতে অস্বীকার করেছেন রাজ্যপাল। কিন্তু পদত্যাগে অনড় উপাচার্য।  

স্নাতকোত্তরে পরীক্ষার ফি বৃদ্ধির প্রতিবাদে কল্যাণী বিশ্ববিদ্যালয়ে গতকাল থেকে উপাচার্য সহ রেজিস্ট্রার এবং পরীক্ষা নিয়ামককেও ঘেরাও করে বিক্ষোভ দেখাচ্ছেন ছাত্রছাত্রীরা। অবিলম্বে ফি বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে গতকাল দুপুর থেকে উপাচার্য সহ আধিকারিকদের ঘেরাও করেন পড়ুয়ারা।

.