দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার কলেজে ভাঙচুর

দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার কলেজে ভাঙচুর চালাল একদল বহিরাগত। গতকাল এই কলেজের অধ্যক্ষকে নিগ্রহের অভিযোগ ওঠে। কলেজে ছাত্র ভোটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন TMCP-র৩০ জন সদস্য। আজ সাধারণ সম্পাদক নির্বাচনের জন্য বৈঠক ছিল কলেজের অধ্যক্ষের ঘরে। অভিযোগ, বৈঠক চলাকালীন ঘরে ঢুকে হামলা চালায় কয়েকজন বহিরাগত। ভাঙচুর করা হয় কম্পিউটার ও অন্যান্য আসবাব। অভিযোগ, ভাঙচুর চালিয়েছেস্থানীয় বিধায়ক জয়দেব হালদার গোষ্ঠীর সমর্থকেরা।

Updated By: Feb 7, 2017, 07:31 PM IST

ওয়েব ডেস্ক: দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার কলেজে ভাঙচুর চালাল একদল বহিরাগত। গতকাল এই কলেজের অধ্যক্ষকে নিগ্রহের অভিযোগ ওঠে। কলেজে ছাত্র ভোটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন TMCP-র৩০ জন সদস্য। আজ সাধারণ সম্পাদক নির্বাচনের জন্য বৈঠক ছিল কলেজের অধ্যক্ষের ঘরে। অভিযোগ, বৈঠক চলাকালীন ঘরে ঢুকে হামলা চালায় কয়েকজন বহিরাগত। ভাঙচুর করা হয় কম্পিউটার ও অন্যান্য আসবাব। অভিযোগ, ভাঙচুর চালিয়েছেস্থানীয় বিধায়ক জয়দেব হালদার গোষ্ঠীর সমর্থকেরা।

আরও পড়ুন- মাছ-ভাত খাব, লক আপে বসেও সিরিয়াল কিলারের বায়নাক্কা

এদিকে, মৃতদেহ আটকে বিক্ষোভ, আর তাই নিয়ে তুলকালাম দেগঙ্গা থানার উত্তর যাদবপুর এলাকায়। মাস তিনেক আগে কলা চোর সন্দেহে বেধড়ক মারা হয় স্থানীয় নূর ইসলামকে। গতকাল মৃত্যু হয় বছর পয়তাল্লিশের সেই নূরের। তাঁর পরিবারের সদস্যদের অভিযোগ, ওই মারধরের কারণেই তাঁর এই করুণ পরিণতি। তাই উপযুক্ত ক্ষতিপূরণ দিতে হবে তাঁদের।

আরও পড়ুন- মৃতদেহ আটকে বিক্ষোভ, তুলকালাম দেগঙ্গা থানার উত্তর যাদবপুর

.