চিকিত্‍সকের গাফিলতিতে মৃত্যুর অভিযোগ, ধনেখালিতে ভাঙচুর নার্সিংহোম

চিকিত্‍সকের গাফিলতিতে প্রসূতি ও সদ্যজাতর মৃত্যু। অভিযোগে ধনেখালিতে নার্সিংহোমে ভাঙচুর চালাল মৃতের পরিবার। নার্সিংহোম ছেড়ে পালান চিকিত্‍সক ও অন্যান্য কর্মীরা। নার্সিংহোমের অন্যান্য রোগীদের অন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নার্সিংহোমে তালা ঝুলিয়েছে পুলিস।

Updated By: Feb 20, 2017, 05:08 PM IST
চিকিত্‍সকের গাফিলতিতে মৃত্যুর অভিযোগ, ধনেখালিতে ভাঙচুর নার্সিংহোম

ওয়েব ডেস্ক: চিকিত্‍সকের গাফিলতিতে প্রসূতি ও সদ্যজাতর মৃত্যু। অভিযোগে ধনেখালিতে নার্সিংহোমে ভাঙচুর চালাল মৃতের পরিবার। নার্সিংহোম ছেড়ে পালান চিকিত্‍সক ও অন্যান্য কর্মীরা। নার্সিংহোমের অন্যান্য রোগীদের অন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নার্সিংহোমে তালা ঝুলিয়েছে পুলিস।

সম্পত্তি রক্ষায় কড়া আইন আনছে রাজ্য সরকার।  এই পরিস্থিতিতেই ফের আক্রান্ত হল চিকিত্‍সা কেন্দ্র। হুগলির ধনেখালিতে নারায়ণপুর নার্সিংহোমে হামলা চালাল রোগীর পরিজনরা। এক প্রসূতি ও সদ্যজাতর মৃত্যুকে কেন্দ্র করেই পরিস্থিতি উত্তপ্ত হয়। সুপর্না বাগের বাড়ি ধনেখালির বান্না গ্রামে। রবিবার রাত এগারোটা নাগাদ নারায়ণপুর নার্সিংহোমে ভর্তি হন।  কিছুক্ষণ পরেই চিকিত্‍সকরা জানান, মৃত্যু হয়েছে প্রসূতি ও সদ্যজাতর। অভিযোগ, এরপরেই  নার্সিংহোমে হামলা চালায় রোগীর পরিজনেরা। পরে পুলিস এসে অবস্থা আয়ত্তে আনে।

নার্সিংহোম ছেড়ে পালান চিকিত্‍সক ও অন্যান্য কর্মীরা। পরে নার্সিংহোমে তালা ঝুলিয়ে দেয় পুলিস। নার্সিংহোম থেকে অন্যান্য রোগীকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সামনে বসানো হয়েছে পুলিস পিকেট। (আরও পড়ুন- শিশু বিক্রি কাণ্ডে নাম জড়িয়েছে বিজেপি নেত্রীর, দায়ের FIR)

.