ধূপগুড়িকাণ্ডে ধৃত ২

ধূপগুড়ি কাণ্ডে পুলিস আজ গ্রেফতার করল দুই অভিযুক্তকে। ধৃতদের নাম অনিল রায় বর্মণ এবং সুবীর বর্মণ। এসএফআই, ডিএসও এবং বিদ্যার্থী পরিষদের ডাকে এই ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা করে ধূপগুড়ি ব্লকে চলছে ছাত্র ধর্মঘট। এলাকার সমস্ত স্কুল বন্ধ। গতকাল সন্ধেয় ঘটনার প্রতিবাদ করে ধূপগুড়ি মোড়ে জাতীয় সড়ক অবরোধ করে ডিওয়াইএফআই। যানজটের সৃষ্টি হয়।

Updated By: Sep 3, 2014, 05:09 PM IST
ধূপগুড়িকাণ্ডে ধৃত ২

জলপাইগুড়ি: ধূপগুড়ি কাণ্ডে পুলিস আজ গ্রেফতার করল দুই অভিযুক্তকে। ধৃতদের নাম অনিল রায় বর্মণ এবং সুবীর বর্মণ। এসএফআই, ডিএসও এবং বিদ্যার্থী পরিষদের ডাকে এই ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা করে ধূপগুড়ি ব্লকে চলছে ছাত্র ধর্মঘট। এলাকার সমস্ত স্কুল বন্ধ। গতকাল সন্ধেয় ঘটনার প্রতিবাদ করে ধূপগুড়ি মোড়ে জাতীয় সড়ক অবরোধ করে ডিওয়াইএফআই। যানজটের সৃষ্টি হয়।

 অন্যদিকে বিজেপির পক্ষে ধূপগুড়ি থানা ঘেরাও করা হয়। বামেদের অভিযোগ, ঘটনায় জড়িত তৃণমূল। ঘটনাটিকে ছোট করে দেখানোর চেষ্টা চলছে। অভিযোগ, আত্মহত্যার ঘটনা বলে চালানোর চেষ্টা করছে তৃণমূল। দোষীদের কড়া শাস্তির দাবি করেছে বামেরা। এই অভিযোগ অবশ্য সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল। তৃণমূলের জেলা সভাপতি সৌরভ চক্রবর্তীর দাবি, এই ঘটনার তৃণমূলের কোনও যোগ নেই। পুলিস তদন্ত করছে। তদন্ত শেষে প্রকৃত দোষীদের চিহ্নিত করা সম্ভব হবে বলে দাবি তাঁর। প্রকৃত দোষীরা শাস্তি পাবে বলেও দাবি করেছেন সৌরভ চক্রবর্তী।

 

.