বনধে্‌ কোথায় কোথায় সংঘর্ষ! জেনে নিন

মোটের ওপর বনধ  শান্তিপূর্ণ হলেও জেলায় বেশকয়েকটি  জায়গায় অশান্তি ছড়িয়েছে। ধর্মঘট সমর্থক আর বিরোধীদের যুযুধান মিছিলঘিরে উত্তেজনা ওয়েব ডেস্ক: ছড়িয়েছে মধ্যমগ্রামে।  হুমায়পুর থেকে মধ্যমগ্রাম স্টেশন পর্যন্ত মিছিল বের করে ধর্মঘট সমর্থকরা।  মিছিল চৌমাথায় পৌছলে উল্টোদিক থেকে ধর্মঘট বিরোধীদের একটি মিছিলের মুখোমুখি হয়। এরপরই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।  ঘটনাস্থলে উপস্থিত বিশাল পুলিসবাহিনী  পরিস্থিতি সামাল দেয়।

Updated By: Sep 2, 2016, 01:04 PM IST
বনধে্‌ কোথায় কোথায় সংঘর্ষ! জেনে নিন

ওয়েব ডেস্ক: মোটের ওপর বনধ  শান্তিপূর্ণ হলেও জেলায় বেশকয়েকটি  জায়গায় অশান্তি ছড়িয়েছে। ধর্মঘট সমর্থক আর বিরোধীদের যুযুধান মিছিলঘিরে উত্তেজনা ওয়েব ডেস্ক: ছড়িয়েছে মধ্যমগ্রামে।  হুমায়পুর থেকে মধ্যমগ্রাম স্টেশন পর্যন্ত মিছিল বের করে ধর্মঘট সমর্থকরা।  মিছিল চৌমাথায় পৌছলে উল্টোদিক থেকে ধর্মঘট বিরোধীদের একটি মিছিলের মুখোমুখি হয়। এরপরই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।  ঘটনাস্থলে উপস্থিত বিশাল পুলিসবাহিনী  পরিস্থিতি সামাল দেয়।

রানিগঞ্জের রাজবাড়িতে সিপিএম-তৃণমূল ঘিরে বচসা। এরপরেই শুরু হয় দুপক্ষের সংঘর্ষ বাধে। বাঁশ নিয়ে দুপক্ষ লড়াইয়ে নেমে পড়ে। পরে পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উত্তেজনা ছড়িয়েছে বাঁকুড়ার লালবাজারে। ধর্মঘটের সমর্থনে পথসভা চলছিল। অভিযোগ সেইসময়ই স্থানীয় তৃণমূল নেতা দেবদাস দাসের নেতৃত্বে তৃণমূল কর্মীরা সেখানে উপস্থিত হয়। দুপক্ষের বচসায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে

মুর্শিদাবাদে বহরমপুরের বেসরকারি বাস স্ট্যান্ডে সকালে ধর্মঘটীদের হামলা হয়। বহরমপুরসভায় গেটের তালা ভেঙে দেয় বনধ সমর্থনকারীরা। একটি বাসের কাঁচ ভেঙে দেওয়া হয়। 

ধর্মঘট ঘিরে অশান্তির খবর এসেছে কোচবিহার থেকেও।  দুটি সরসকারি বাস ভাঙচুরের অভিযোগ উঠেছে ধর্মঘটকারীদের বিরুদ্ধে।   চার জন ধর্মঘট সমর্থককে গ্রেফতার করেছে পুলিস।

পূর্ব মেদিনীপুরের কোলাঘাটেও ধর্মঘটীদের সঙ্গে বিরোধীদের সংঘর্ষে উত্তপ্ত হয় পরিস্থিতি।

.