সিপিএম সাংসদের গাড়িতে আগুন দিল উত্তেজিত জনতা

দুর্ঘটনার পর সিপিআইএম সাংসদের তারিনী রায়ের গাড়িতে আগুন ধরিয়ে দিল ক্ষুব্ধ জনতা। রবিবার সকালে ঘটনাটি ঘটে কোচবিহারের পুণ্ডিবাড়ির বাহান্ন ঘর কলোনি এলাকায়। বাগডোগরা যাওয়ার পথে সিপিআইএম জেলা সম্পাদক এবং রাজ্যসভার সাংসদ তারিনী রায়ের গাড়ির সঙ্গে একটি বাইকের ধাক্কা লাগে। দুর্ঘটনায় গুরুতর আহত হন বাইক আরোহী। এরপরই গাড়িটি ঘিরে ধরেন উত্তেজিত জনতা।

Updated By: Apr 22, 2012, 04:54 PM IST

দুর্ঘটনার পর সিপিআইএম সাংসদের তারিনী রায়ের গাড়িতে আগুন ধরিয়ে দিল ক্ষুব্ধ জনতা। রবিবার সকালে ঘটনাটি ঘটে কোচবিহারের পুণ্ডিবাড়ির বাহান্ন ঘর কলোনি এলাকায়। বাগডোগরা যাওয়ার পথে সিপিআইএম জেলা সম্পাদক এবং রাজ্যসভার সাংসদ তারিনী রায়ের গাড়ির সঙ্গে একটি বাইকের ধাক্কা লাগে। দুর্ঘটনায় গুরুতর আহত হন বাইক আরোহী। এরপরই গাড়িটি ঘিরে ধরেন উত্তেজিত জনতা। গাড়ির চালক এলাকা ছেড়ে পালান। চালককে না-পেয়ে জনতা গাড়িতে আগুন ধরিয়ে দেয়।
তারিনীবাবু এবং তাঁর দেহরক্ষী একটি লরিতে চড়ে রওনা হন। চালকের খোঁজে ক্ষুব্ধ জনতা লরিটিকে আটকায়। তারা তারিনীবাবুর দেহরক্ষীকে মারধর করতে শুরু করে। আত্মরক্ষার্থে রক্ষী শূণ্যে গুলি ছোঁড়েন। এলাকার সিপিআইএম পঞ্চায়েত প্রধান এবং সাধারণ মানুষ এলাকায় পৌঁছে তারিনীবাবুকে চিনতে পারেন। তাঁরাই পরে সাংসদকে উদ্ধার করে স্থানীয় পার্টি অফিসে নিয়ে যায়।

.