মাধ্যমিক পরীক্ষা আর দেওয়া হল না, অপমানে আত্মঘাতী পরীক্ষার্থী

মাঝপথেই থেমে গেল পরীক্ষা।  ধর্ষণের চেষ্টার শিকার হওয়ায় লজ্জায়, অপমানে আত্মঘাতী হল মাধ্যমিক পরীক্ষার্থী। হাবড়ার কামারথুবা এলাকার ঘটনা। ছাত্রীর পরিবারের অভিযোগ, প্রতিবেশী তাপস পাল ছাত্রীকে মাঝেমধ্যেই বিরক্ত করত। শনিবার সন্ধ্যায় ওই যুবক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে।

Updated By: Mar 2, 2015, 07:17 PM IST
মাধ্যমিক পরীক্ষা আর দেওয়া হল না, অপমানে আত্মঘাতী  পরীক্ষার্থী

ওয়েব ডেস্ক:মাঝপথেই থেমে গেল পরীক্ষা।  ধর্ষণের চেষ্টার শিকার হওয়ায় লজ্জায়, অপমানে আত্মঘাতী হল মাধ্যমিক পরীক্ষার্থী। হাবড়ার কামারথুবা এলাকার ঘটনা। ছাত্রীর পরিবারের অভিযোগ, প্রতিবেশী তাপস পাল ছাত্রীকে মাঝেমধ্যেই বিরক্ত করত। শনিবার সন্ধ্যায় ওই যুবক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে।

মাধ্যমিক পরীক্ষা আর দেওয়া হল না একমাত্র মেয়ের। বাড়ি ফিরে দেখলেন মেয়ের ঝুলন্ত দেহ।

মা কারখানায় কাজ করেন। অভাবী সংসার। তারমধ্যেই কষ্ট করে লেখা পড়া চালাচ্ছিল মেয়ে। মায়ের অভিযোগ, অনেকদিন ধরেই প্রতিবেশী যুবক তাপস পালের নজরে পড়েছিল তার মেয়ে। মাঝেমধ্যে বিরক্ত করত, ছিল প্রাণনাশের হুমকি। ভয় পায়নি মেয়ে। শনিবার সন্ধ্যেয়  ওই যুবক তাকে  ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ। সেই অপমানেই মেয়ে আত্মঘাতী হয়েছে, দাবি ছাত্রীর পরিবারের।

বাসিন্দাদের অভিযোগ, এলাকায় সমাজবিরোধীদের দৌরাত্ম্য ক্রমশই বাড়ছে।

ঘটনার পর থেকেই অভিযুক্ত তাপস পালের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতে তাঁকে চাকদহের মদনপুর গ্রাম থেকে গ্রেফতার করে পুলিস।

 

.