টিউশন থেকে ফেরার পথে নিখোঁজ ছাত্রী

টিউশন থেকে ফেরার পথে নিখোঁজ হয়ে গেল এক কলেজ ছাত্রী। গোটা একদিন কেটে গেলেও হদিশ মেলেনি তার। বারাসত দক্ষিণ পাড়ার বাসিন্দা বিদিশা মালাকার। ফিজিক্স অনার্সের প্রথম বর্ষের ছাত্রী। এঘটনায় বারাসত থানায় নিখোঁজ ডায়েরি করা হয় পরিবারের তরফে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। বারাসতের দক্ষিণপাড়ার বাসিন্দা বিদিশা মালাকার। অন্যান্য দিনের মতো সোমবারও টিউশন পড়তে গিয়েছিল সরোজিনী নাইডু কলেজের ফিজিক্স অনার্সের প্রথম বর্ষের ছাত্রী বিদিশা।

Updated By: Dec 18, 2012, 10:22 PM IST

টিউশন থেকে ফেরার পথে নিখোঁজ হয়ে গেল এক কলেজ ছাত্রী। গোটা একদিন কেটে গেলেও হদিশ মেলেনি তার। বারাসত দক্ষিণ পাড়ার বাসিন্দা বিদিশা মালাকার। ফিজিক্স অনার্সের প্রথম বর্ষের ছাত্রী। এঘটনায় বারাসত থানায় নিখোঁজ ডায়েরি করা হয় পরিবারের তরফে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। বারাসতের দক্ষিণপাড়ার বাসিন্দা বিদিশা মালাকার। অন্যান্য দিনের মতো সোমবারও টিউশন পড়তে গিয়েছিল সরোজিনী নাইডু কলেজের ফিজিক্স অনার্সের প্রথম বর্ষের ছাত্রী বিদিশা। তার পরিবারের সদস্যদের দাবি, টিউশন শেষে বাড়ি ফেরার জন্য বাস ধরলেও বাড়ি ফেরেনি বিদিশা।
এরপর কেটে গেছে ২৪ ঘণ্টা। বাড়ি ফেরার সময় মধ্যগ্রাম পর্যন্ত বিদিশা তার সঙ্গেই ছিল বলে জানিয়েছে ওই ছাত্রীর এক সহপাঠী। তাহলে কোথায় গেল বিদিশা? চরম দুশ্চিন্তায় প্রতিটা মুহূর্ত কাটছে মালাকার পরিবারের। রাতেই বারাসত থানায় নিখোঁজ ডায়রি করে বিদিশার পরিবার। তবে এখনও পর্যন্ত মুক্তিপণ চেয়ে বাড়িতে কোনও ফোন আসেনি। কলেজ ছাত্রীর রহস্যময় অন্তর্ধানের ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।
 

.